সুস্থ হয়ে বাসায় ফিরলেন কাজী হায়াৎ

বিনোদন প্রতিবেদক প্রকাশিত : ২৮ মার্চ ২০২১

পরিচালক কাজী হায়াৎ করোনা মুক্ত হয়েছেন। ২৭ মার্চ (শনিবার) তার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপর রোববার তাকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়।

কাজী হায়াৎ করোনায় আক্রান্ত হন ১০ মার্চ। এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু শ্বাসকষ্ট বাড়তে থাকায় ১৫ মার্চ তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

১৪ দিন রাজধানীর পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কাজী হায়াৎ। তার স্ত্রী রোমিসা হায়াৎ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তবে তিনি সুস্থ হয়ে কয়েকদিন আগেই হাসপাতাল ছেড়েছেন।

মাঝে কাজী হয়াতের শারীরিক অবস্থা বেশ অবনতি হয়েছিল। তাকে হাসপাতালের আইসিইউতে পর্যন্ত নিতে হয়। আর সেখানে শুয়েই নিজের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছিলেন তিনি। এক ভিডিও বার্তায় দেশবাসীর কাছে এ দোয়া চান।

বাবা-মার করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে যুক্তরাষ্ট্র থেকে দেশে ছুটে এসেছেন কাজী মারুফ। হাসপাতালে থেকে সার্বক্ষণিক বাবা-মার সেবা করেছেন তিনি।

উল্লেখ্য, ‘দ্য ফাদার’ সিনেমার মধ্য দিয়ে ১৯৭৯ সালে পরিচালক হিসেবে যাত্রা শুরু কাজী হায়াতের। এর পর তার হাতে নির্মিত হয়েছে ‘দাঙ্গা’, ‘ত্রাস’, ‘চাঁদাবাজ’, ‘আম্মাজান’, ‘ইতিহাস’, ‘কাবুলিওয়ালা’সহ অনেক জনপ্রিয় সিনেমা।

রাজনীতি/কামরুল

আপনার মতামত লিখুন :