সৌরভ গাঙ্গুলীরই আইসিসি চেয়ারম্যান হওয়া উচিত: স্মিথ

স্টিভ স্মিথ- সৌরভ গাঙ্গুলী।

ক্রীড়া ডেস্ক: অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভ স্মিথ বলেছেন, সৌরভ গাঙ্গুলীকে আমি যথেষ্ট শ্রদ্ধা করি। সামনে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) নির্বাচন আসছে। আইসিসি চেয়ারম্যান হওয়ার দৌঁড়ে কয়েকজন প্রতিনিধি আছেন। আমার মতে সৌরভ গাঙ্গুলীরই এই পদে বসা উচিত। আধুনিক ক্রিকেট সম্পর্কে ওনার যথেষ্ট জ্ঞান আছে।

অস্ট্রেলিয়া সফরে ঐতিহাসিক ন্যাটওয়েস্ট ট্রফি জয়ের পর লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে সৌরভের জার্সি ওড়ানো প্রসঙ্গে স্মিথ বলেছেন, আমরা সবাই জানি সৌরভ গাঙ্গুলী ক্রিকেটের প্রতি প্রচণ্ড আবেগপ্রবণ। সবারই নিশ্চয়ই দাদার ওই উৎসবটা মনে আছে। সৌরভের আবেগটা কিন্তু ওই উৎসবের মধ্যে ধরা পড়েছে।

সম্প্রতি একটি টিভি চ্যানেলে অস্ট্রেলিয়ার হয়ে ৭৩ টেস্টে ২৬টি সেঞ্চুরি করা স্টিভ স্মিথ এক প্রশ্নের জবাবে বলেন, অধিনায়ক হিসেবে আমিও খুব আগ্রাসী ছিলাম। সৌরভের সঙ্গে কয়েকবার দেখা হয়েছে। উনি যথেষ্ট ভালো মানুষ।

সৌরভ গাঙ্গুলীকে নিয়ে কয়েকদিন আগে শ্রীলংকা কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা বলেছেন, আমি অনেক বছর ধরেই সৌরভ গাঙ্গুলীকে চিনি। ক্রিকেটসহ বিভিন্ন বিষয়ে দাদার সঙ্গে কথা বলতে ভালো লাগে।

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here