স্ত্রীকে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যা

মলি খাতুন-স্বামী শহীদ ।

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর কাঁটাখালিতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী শহীদ পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ রোববার মলি খাতুন নামে ঐ গৃহবধুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, পরকিয়া প্রেমের প্রতিবাদ ও যৌতুক না দেয়ায় এ ঘটনা ঘটিয়েছে। ঘাতক স্বামীকে গ্রেফতার করে দ্রুত বিচারের দাবি এলাকাবাসীর। এ ঘটনায় একটি ইউডি মামলা করেছে পুলিশ। ময়নাতদন্তের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে জানিয়েছে কাঁটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান ।

স্বজনরা জানায়, ঠিক এক বছর পূর্বে নগরীর নওদাপাড়ার বাসিন্দা মোহাম্মদ শহীদের সাথে প্রেমের সম্পর্কে বিয়ে হয় মলির। এর কিছুদিন না যেতেই নানা অযুহাতে যৌতুকের টাকা দাবি করে স্বামী শহীদ। তা দিতে না পারায় একাধিক সময় শারীরিক নির্যাতনের শিকার হন মলি খাতুন। এতে অন্যান্য সময়ের মতো বুধবার নির্যাতনের শিকার হয়ে বাবার বাড়ি চলে আসেন তিনি। পরদিন রাগভাঙ্গিয়ে স্ত্রীকে ফেরত নিতে আসে শহীদ। এ সময় দীর্ঘক্ষণ ঘরে থাকার পর। মলি বিষ পান করেছে বলে স্বজনদের জানায় তার স্বামী।

পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধিন অবস্থায় স্ত্রীর মৃত্যুহলে সটকে পড়েন স্বামী শহীদ।

নিহতের পরিবারের দাবি, স্বামীর পরকিয়ায় বাধা দেয়ায় মলিকে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যা করেছে ঘাতক শহীদ।

স্থানীয়রা জানান, হাসপালের থেকে নিহত মলি খাতুনের মোবাইলের সিম ও মেমোরি কার্ড নিয়ে পালিয়েছে তার স্বামী মোহাম্মদ শহীদ।

এ বিষয়ে কাঁটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান জানান, ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী। হাসপাতাল থেকে মৃত্যুর খবর পেয়ে ইউডি মামলা নেওয়া হয়েছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

রাজনীতি/সাহেদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here