স্বপ্নজয় করার ইচ্ছে সিলভী’র

বিনোদন প্রতিবেদক প্রকাশিত : ৪ জুন ২০২১

মিডিয়ায় কাজ করে সারা বিশ্বের কাছে অনেকেই আলোচিত হয়েছে। অভিনয় গান নাচ এবং বিভিন্ন কিছু দিয়ে সবার মন জয় করেছে মিডিয়ার ক্যামেরা সামনে যারা কাজ করে সেসব মানুষ । অনেকেই ছোটবেলা থেকেই স্বপ্ন নিয়ে এসেছে মিডিয়াতে কাজ করার জন্য। সে স্বপ্ন পূরণ করার জন্য করছে কঠিন পরিশ্রম কেউ সফল হয়েছে আবার কেউ বিফলে হয়েছে। ফলের সংখ্যা সবচাইতে বেশী কারন প্রতিটা মানুষেরই একান্ত কিছু স্বপ্ন থাকে যা দেশ ও দেশের সাধারণ জনগণের কাছে নিজেকে তুলে ধরবেন ঠিক সেরকমই।

মিডিয়ায় কাজ করার স্বপ্ন নিয়ে এসেছে মডেল সিলভী। সিলভীর ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল শোবিজ অঙ্গনে কাজ করবে। সারাদেশের মানুষ তাকে দেখবে যানবে। তারা অসংখ্য দর্শক হবে এবং ইন্টারভিউ জন্য তার দর্শকরা তার কাছে ছুটে আসবে এমনটাই স্বপ্ন ছোটবেলা থেকেই দেখতে। ছোটবেলায় সেই স্বপ্নটা পূরণ করার জন্য বড় হয়ে সে যুক্ত হয়েছে মিডিয়া অঙ্গনে। যেমন স্বপ্ন সেরকম কাজ। শুরু করেছে ইতিমধ্যে মিডিয়ায় কাজ করার।
নামিদামি অনেক ব্র্যান্ডের করেছে ফটোশুট।

শিল্পীর ছোট বেলা কাটে নানুর বাড়িতে। ওখানেই বড় হয়েছে। পড়াশোনা করেছে ওখানে। স্বপ্ন ছিল তার অনেক বড় একজন মডেল-অভিনেত্রী হওয়া।
তাই নিজেকে তৈরি করেছে এভাবে। পড়াশোনা শেষ করে সে সর্বপ্রথম কিন্টারগার্ডেন টিচার হিসেবে জব করে। শিক্ষিকা হিসেবে তার নিজের ক্যারিয়ার গড়তে শুরু করে এবং সেই সাথে নিজের স্বপ্নটা পূরণ করার জন্য নিজেকে প্রস্তুত করেন। তার স্বপ্ন একদিন বাংলাদেশ ভালো মডেল এবং অভিনেত্রী হওয়া যাতে করে তার মৃত্যুর পরও দর্শক তাকে মনে রাখে। আকাশ ছোঁয়ার স্বপ্ন নিয়ে একে একে পা বাড়িয়ে দিয়েছে।

সর্বপ্রথম কাজ ডাবল বাটিকা ওবিসি মাধ্যমে। মুনতাসির হাত ধরে সর্বপ্রথম মিডিয়া যাত্রা শুরু করেন। তারপর একের পর এক শুরু করেছে কাজ করা। অসংখ্য ব্যান্ডের করেছে ফটোশুট। সিলভী যে স্বপ্ন ছোটবেলা থেকে স্বপ্ন দেখেছে সে স্বপ্ন পূরণের পথে এগিয়েছে পা দিয়ে এগিয়ে যাচ্ছে।

সিলভী অভিনয়ের ক্ষেত্রে এখনি কাজ করতে চাচ্ছেন তিনি বেছে বেছে কিছু কাজ করতে চাচ্ছে

সিলভী বলেন, আমি কাজ করবো খুব বেছে বেছে ভালো কাজ করব। আমার কিছু পছন্দের অভিনেতা আছে। যদি কখনো তাদের কাজ করার সুযোগ পাই তাহলে অভিনয় করব। আমার কাছে এসেছেন অনেক কাজের অফার আছে তবুও আমি কাজ করছি না কারণ আমি ধীরে ধীরে নিজের অভিজ্ঞতা অর্জনের জন্য বেছে বেছে কাজ করছি।

সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আমি ভালো কিছু করতে পারি এবং আমার প্রিয় দর্শকদের ভাল কিছু উপহার দিতে পারি।

রাজনীতি/এএস

আপনার মতামত লিখুন :