৩১ তম বিসিএস অল ক্যাডার এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক রংপুর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে অনুষ্ঠিত ৩১ তম বিসিএস অল ক্যাডার এসোসিয়েশন ত্রি বার্ষিক কাউন্সিল এ নতুন কমিটি গঠিত হয়। সভায় সকলের সম্মতিক্রমে ১৫১ সদস্যের কমিটি গঠন করা হয়।

সভাপতি হিসেবে বিসিএস পরিবার পরিকল্পনা ক্যাডারের আব্দুল্লাহ আল হাদী ও সাধারন সম্পাদক হিসেবে বিসিএস পুলিশ ক্যাডারের সজল সাহা নির্বাচিত হন। সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন বিসিএস গণপূর্ত ক্যাডারের আব্দুল্লাহ আল মামুন। এছাড়া সহ সভাপতি, যুগ্ম সাধারন সম্পাদক, কোষাধ্যক্ষ, প্রচার সম্পাদক সহ বিভিন্ন ক্যাডারের প্রতিনিধি নিয়ে কমিটি গঠিত হয়।

নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুল্লাহ আল মামুন ইতঃপূর্বে ৩১ তম বিসিএস অল ক্যাডার এসোসিয়েশন এর পূর্ত সম্পাদক ছিলেন। তিনি বর্তমানে রংপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী (চ: দা:) হিসেবে কর্মরত আছেন। তিনি লালন একাডেমি ও আইইবির আজীবন সদস্য। পার্বতীপুর অধ্যক্ষ আব্দুল ওয়াজেদ মেমোরিয়াল স্কুলের তিনি একজন পৃষ্ঠপোষক।

এছাড়া রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ও ডেভলোপমেন্ট ফোরামের মাধ্যমে তিনি নিজ এলাকায় সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সহিত জড়িত আছেন। মেধাবি এই প্রকৌশলী রংপুর জেলাকে উন্নয়নের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন পূরনে সদা সচেস্ট। ৩১ তম বিসিএস অল ক্যাডারে এসোসিয়েশন এর মাধ্যমে বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী প্রোগ্রামের দ্বারা দেশ গঠনে ভূমিকা রাখতে চান এই প্রকৌশলী। সামাজিক মাধ্যমে গণপূর্ত অধিদপ্তরের বিভিন্ন উল্লেখযোগ্য কাজ এবং রাজবাড়ী ও রংপুর জেলার ইতিহাস- ঐতিহ্য তিনি নিয়মিত তুলে ধরেন।

নির্বাহী প্রকৌশলী হিসেবে রংপুর জেলার দায়িত্ব নেয়ার পর থেকে তিনি শুধু গণপূর্তের একজন সরকারিকর্মকর্তার মধ্যে সীমাবদ্ধ না থেকে বঙ্গবন্ধুর আদর্শে আপামর জনসাধারনের একজন হয়ে সামাজিক,সাংস্কৃতিক,সাহিত্য,খেলাধুলা সকল প্রকার ভাল কাজ ও উন্নয়নের সাথে যুক্ত হয়ে রংপুর জলা তথা দেশমাতৃিকার সামগ্রিক সেবায় অগ্রণী ভুমিকা পালন করছেন৷এছাড়াও বিভিন্নপ্রকার প্রাকৃতিক দুর্যোগ ও জনদুর্ভোগে সাধারন মানুষের পাশে দাড়িয়ে ইতিমধ্যে বেশ প্রশংসা কুড়িয়েছেন৷

রাজনীতি/কামাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here