অর্ষা আউট পরী ইন, কারণ জানালেন নির্মাতা

বিনোদন প্রতিবেদক

শনিবার, ২ অক্টোবর ২০২১, বিকাল ০৭:২৪


অরণ্য আনোয়ারের প্রথম সিনেমা ‘মা’। আর এই সিনেমার কাজ শুরুর আগেই নায়িকা নির্বাচন নিয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছেন তিনি।  ছবির কেন্দ্রীয় চরিত্রে প্রথমে অভিনেত্রী নাজিয়া হক অর্ষাকে কাস্ট করেছিলেন পরিচালক। পরবর্তী সময়ে তাকে বাদ দিয়ে পরীমনির সঙ্গে চুক্তিবদ্ধ হন অরণ্য আনোয়ার।

পরীর সঙ্গে চুক্তির খবর জেনে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ ঝেড়েছেন অর্ষা।  কী কারণে তাকে বাদ দেওয়া হয়েছে তা জানেন না বলেই জানান এই অভিনেত্রী।

অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন নির্মাতা অরণ‌্য আনোয়ার। তার ভাষ্য, ‘অর্ষা সিনেমা বাবদ তার সম্মানীর পুরো টাকা অগ্রিম চেয়েছিলেন। এতে স্তম্ভিত হয়ে গেছি। ইন্ডাস্ট্রিতে এভাবে আমাকে কেউ কোনোদিন বলেননি। এর অর্থ অর্ষা আমাকে অবিশ্বাস করছেন। সম্মানীর টাকা সবসময় শুটিংয়ের পরে দিয়ে থাকি।’

তবে অর্ষার দাবি, অরণ‌্য আনোয়ার মেসেজে জানিয়েছেন, টেকনিক্যাল ইস্যুর কারণে কাজটা হচ্ছে না, ডেট ক্যান্সেল করতে হচ্ছে। পরে ডেট মিলাতে পারলে নক করবেন।

এদিকে, ১৯৭১ সালে সাত মাসের মৃত সন্তানকে নিয়ে অসহায় এক মায়ের করুণ সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘মা’ সিনেমার চিত্রনাট্য তৈরি হয়েছে। আর সেই মায়ের চরিত্রেই অভিনয় করবেন পরীমনি। আগামী জানুয়ারি মাস থেকে এর শুটিং শুরু হবে। এটি যৌথভাবে প্রযোজনা করছেন পুলককান্তি বড়ুয়া ও অরণ্য আনোয়ার।

এমএসি/আরএইচ

Link copied