আগে পূজার মজাটা অন্যরকম ছিলো: দোয়েল ম্যাশ

বিনোদন প্রতিবেদক

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, রাত ১১:৫৭


বছর ঘুরে আবারো আসছে শারদীয় দুর্গোৎসব। করোনার কারণে আগের বছরে তেমন জমকালো আয়োজনে পূজা উদযাপন করতে পারেননি। তবে এবার করোনার প্রকোপ কিছুটা কমে যাওয়ায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে।

বিনোদনজগতে সনাতন ধর্মের অনুসারী তারকারাও পূজা উদযাপন নিয়ে তাদের পরিকল্পনা সাজিয়েছেন নিজেদের মতো করে। পূজার পরিকল্পনা নিয়ে কথা হলো মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশের সঙ্গে।

নিজের পরিকল্পনা নিয়ে দোয়েল বলেন, পূজা মানেই আমার কাছে আনন্দের ব্যাপার। ছোটবেলা যখন আমি মফস্বলে থাকতাম তখন পরিবার, বন্ধু-বান্ধবের সঙ্গে পূজা মন্ডপে যেতাম। আসলে তখনকার পূজার মজাটা অন্যরকম ছিলো।

সময়ের সঙ্গে সঙ্গে এখন অনেক কিছুই পরিবর্তন হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আসলে এখন চাইলেও আগের মত করে তেমন ঘুরোঘুরি হয়না কাজের জন্য। তবুও যতটুকু পারি পরিবার নিয়ে আনন্দ করি।

দোয়াল বলেন, এবারের পূজা আমার জন্য একটু বেশি স্পেশাল। কারণ এবার দশমীর দিন আমার অভিনীত চলচ্চিত্র ‘চন্দ্রাবতী কথা’ মুক্তি পাচ্ছে। আশা করি সবাই ছবিটি দেখতে যাবেন।

সিনেমাটি সরকারি অনুদানে নির্মিত হয়েছে। ম্যানগ্রোভ পিকচারস ও বেঙ্গল ক্রিয়েসন্স এর প্রযোজনায় এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দোয়েল ম্যাশ। তার বিপরীতে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ। এছাড়াও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, মিতা রহমান, গাজী রাকায়েত, আরমান পারভেজ মুরাদ, নওশাবা আহমেদ প্রমুখ।

এমএসি/আরএইচ

Link copied