এবার চট্টগামে মুক্তি পেল ‘চন্দ্রাবতী কথা’

বিনোদন প্রতিবেদক

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, রাত ০৮:০৮


মুক্তির প্রথম সপ্তাহেই দর্শকপ্রিয়তা পেয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত ম্যানগ্রোভ পিকচারস ও বেঙ্গল ক্রিয়েশনসের প্রযোজনায় ও বসুন্ধরা এলপি গ্যাসের সহযোগিতায় নির্মিত ছবি ‘চন্দ্রাবতী কথা’। রাজধানীর স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার, যমুনা ব্লকবাস্টার ও সিনেস্কোপ নারায়ণগঞ্জে মুক্তি পেয়েছে। 

চন্দ্রাবতী কথা'র ঢাকা ও নারায়ণগঞ্জে শুভমুক্তি ও ছবিটিকে ঘিরে সাধারণ দর্শকবৃন্দের বিপুল সাড়ার পর এবার ছবিটি মুক্তি পেল বন্দরনগরী চট্টগ্রামে। আজ ২২ অক্টোবর শুক্রবার ছবিটি চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হলে মুক্তি পেতে পেয়েছে। 

ষোড়শ শতকের বাংলাদেশের প্রথম নারী কবি চন্দ্রাবতী'র বেদনাবিধুর জীবন ও সমকালীন সমাজচিত্র নিয়ে নির্মিত চলচ্চিত্র 'চন্দ্রাবতী কথা' ইতিমধ্যেই সাধারণ দর্শকদের মাঝে বিপুল আগ্রহের সঞ্চার করেছে। 

চন্দ্রাবতী কথা'র চন্দ্রাবতী চরিত্রে অভিনয় করেছেন দিলরুবা দোয়েল, জয়ানন্দ চরিত্রে ইমতিয়াজ বর্ষন, অশোক চরিত্রে নবাগত তনয় অভিনয় করেছেন। এছাড়া অভিনয় করেছেন প্রথিতজশা অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, মিতা রহমান, গাজী রাকায়েত এবং স্থানীয় গ্রামবাসী।

সেন্সর বোর্ডে জমা দেওয়ার পর সেন্সর বোর্ড সিনেমাটি আটকে রাখে এক বছরেরও অধিক সময়। শেষ পর্যন্ত চলতি বছরের ফেব্রুয়ারি মাসে কোনো ধরনের কর্তন ছাড়াই সেন্সর ছাড়পত্র পায় ‘চন্দ্রাবতী কথা’।

এমএসি/আরএইচ

Link copied