এবার টিভি সিরিজে মেসি

ক্রীড়া প্রতিবেদক

বৃহস্পতিবার, ৯ জুন ২০২২, দুপুর ০১:০১


অভিনয়ে আগেই নাম লিখিয়েছেন নেইমার। নেটফ্লিক্সের সিরিজ ‘লা কাসা দে পাপেল’-এ দেখা গেছে ব্রাজিলিয়ান তারকাকে। এবার অভিনয় করতে যাচ্ছেন লিওনেল মেসি। আর্জেন্টিনার জনপ্রিয় একটি টিভি সিরিজে দ্বিতীয় মৌসুমে পর্দায় দেখা যাবে তাকে। 

মেসি এর আগে বেশ কিছু বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। পেপসি, লে’স চিপস এবং অ্যাডিডাসের বিজ্ঞাপনে দেখা গেছে আর্জেন্টাইন তারকাকে। এবার আর্জেন্টিনার টিভি সিরিজ ‘লস প্রটেক্টরস’–এ অভিষেক হচ্ছে মেসির। এই সিরিজের দ্বিতীয় মৌসুমে পর্দায় দেখা যাবে পিএসজি ফরোয়ার্ডকে। কয়েক দিন আগেই তাঁর শুটিং শেষ হয়েছে। 

এই সিরিজের গল্পটা তিনজন ফুটবল এজেন্টকে ঘিরে। ড্রামা-ঘরানার সিরিজটি আর্জেন্টিনায় বেশ জনপ্রিয়। বুয়েনস এইরেসসহ আর্জেন্টিনার নানা জায়গায় শুটিং হলেও মেসির চরিত্রের শুটিং করা হয়েছে প্যারিসে। এই সিরিজের দ্বিতীয় মৌসুম মুক্তি পাবে আগামী বছর। স্টার ‍প্লাসে সিরিজটি সম্প্রচার করা হবে।

সিরিজে অভিনয় করা শিল্পীরা মেসির ভূয়সী প্রশংসা করেছেন। শুধু ক্যামেরার সামনে ‘তার দক্ষতা’ই নয়, মাঠের বাইরে মেসির আচরণেও তারা সন্তুষ্ট। সংবাদমাধ্যম শিল্পীদের উদ্ধৃতি প্রকাশ করেছে, ‘সে (মেসি) শুধু মানুষ হিসেবে আমাদের বিস্মিত করেনি, তার নিজেকে (অভিনয়) বদলানোর ক্ষমতাও দারুণ। খেলোয়াড়ের চেয়ে মাঠের বাইরের মেসি সম্ভবত বেশি ভালো।

৩৪ বছর বয়সী এই তারকা কাতার বিশ্বকাপ শেষেই নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেবেন। অভিনয়ে নাম কামালে কে জানে, অবসর নেওয়ার পর মেসিকে হয়তো পর্দায় নিয়মিত দেখাও যেতে পারে!

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied