ক্যাটরিনার বিয়ের খবরে চটেছেন সালমানের বাবা

বিনোদন প্রতিবেদক

রবিবার, ২৮ নভেম্বর ২০২১, বিকাল ০৫:৪৬


ছবি: সংগৃহীত

ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে সরগরম বলিউড। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের ৭০০ বছরের পুরোনো কেল্লাতেই বসছে তারকা জুটির রাজকীয় বিয়ের অনুষ্ঠান। তবে তার আগে কোর্টে গিয়ে বিয়ে সারবেন তারা। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সালমান খানের বাবা।

ভারতের দৈনিক ভাস্কর-এর নেয়া এক সাক্ষাৎকারে ভিকি-ক্যাটরিনা বিয়ে নিয়ে সালমান খানের বাবাকে প্রশ্ন করা হয়। বিষয়টি নিয়ে বেশ বিরক্তি প্রকাশ করেছেন চিত্রনাট্যকার সেলিম। কিছুটা রাগও করেন।

উত্তরে ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সালমান খানের বাবা জানান, সংবাদমাধ্যমে এই নির্দিষ্ট বিষয়টি নিয়ে এতটাই চর্চা করেছে যে তার আর নতুন করে কিছু বলার নেই!

সালমানের সঙ্গে বহু বছর আগে বিচ্ছেদ হলেও 'টাইগার' এর সঙ্গে বন্ধুত্ব এখনও অটুট ক্যাটের। পাশাপাশি সালমানের পরিবারের সঙ্গে ক্যাটরিনার রসায়নও তাক লাগানোর মতো। 'ভাইজান' এর ছোট বোন অর্পিতার প্রিয় বন্ধুর নামের তালিকায় ওপরের দিকে তো এখনও রয়েছে এই ক্যাটরিনার নাম।

রাজস্থানের ৭০০ বছরের পুরোনো কেল্লাতে দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করবেন ক্যাটরিনা-ভিকি। তাদের কাছে বর-কনের অনুরোধ বিয়েবাড়িতে যেন কেউ মোবাইল ফোন ব্যবহার না করে। হ্যাঁ, বিয়ের ভেন্যুতে মোবাইল নিয়ে প্রবেশ করা যাবে না। মোবাইল না নিয়ে প্রবেশের এই শর্ত আরোপ করা হবে তারকা জুটির সুপারস্টার বন্ধুদের উপরও!

এমএসি/আরএইচ

Link copied