ট্রাক-ট্রাক্টর-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী ২০২২, দুপুর ০৪:৩৭


ছবি সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক, ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আরও চারজন আহত হয়েছেন। 

আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল পৌনে ৮টায় উপজেলার খাড়েড়া ইউনিয়নের খাড়েড়া বাসস্ট্যান্ডের পাশে কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের মৃত ছাদে আলীর ছেলে কাউসার আলম (৩৫)। নিহত আরেকজনের বয়স আনুমানিক ৩০ বছর।

 

এ ঘটনায় আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন মিজানুর রহমান (৫০), সোহাগ (১৭), তায়েব (২২) ও শরীফুল (২২)।

 

কসবা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নূরে আলম জানান, সকালে ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে যাওয়া কুমিল্লামুখী একটি ট্রাকের সঙ্গে খাড়েড়া বাসস্ট্যান্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক্টরের পেছনে থাকা সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দিয়ে খাদে পড়ে যায় ট্রাক। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক কাউসার ও এক যাত্রী মারা যান। এ ঘটনায় অটোরিকশার চার যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এমএসি/আরএইচ

Link copied