ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির নির্বাচন নিয়ে আলী মুর্শেদ খান গং প্রতারনার মামলা প্রমানিত

নিজস্ব প্রতিবেদক

শনিবার, ১১ জুন ২০২২, রাত ০৮:১১


ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন আসন্ন নির্বাচনে , সাংগঠনিক ও জনসংযোগ সম্পাদক প্রার্থী আলী মুর্শেদ খানের বিরুদ্ধে, প্রতারনার মামলা ঢাকা আইনজীবি সমিতির ট্রাইব্যুানালে তদন্তে প্রমানিত হয়েছে। অধিকতর তদন্তের জন্য মামলটি পিবিআইতে হস্তান্তর করা হয়েছে।


৫ জুন ২০২২ এ ঢাকার সি এম এম আদালতে, সুনামগঞ্জের তাহিরপুর বর্তমান ঢাকার শান্তিনগরের বাসিন্দা নজরুল ইসলাম বাদী হয়ে, আলী মুর্শেদ খান, দিরাই , সুনামগঞ্জ । বর্তমান ১০৫ কাওরান বাজার ঢাকা গং কে বিবাদী করে প্রতারনা , জালিয়াতিসহ একাধিক অভিযোগ করে সিআর ৭২২/২২ একটি মামলা দায়ের করেন। এর আগে ২০২১ করা প্রতারনার মামলাটি ঢাকা জজ আদালত আদালত , ঢাকা আইনজীবি সমিতির ট্রাইব্যুানালে তদন্তে মামলার সত্যতা নিশ্চিত হয়ে আলী মুর্শেদ খানসহ ৩ জনের বিরুদ্ধে প্রমানিত হওয়ায় । আরো অধিকতর তদন্তের জন্য পিবিআইতে পাঠানো হয়।

জানা যায় ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির ২০২১ সালের নির্বাচনে , নির্বাচন কমিশনের সীল সাক্ষর জাল জালিয়াতি করে সমিতির নির্বাচন ও আর্থিক অনিয়ম ব্যাপক দূনীর্তিতে জড়িত আলী মুর্শেদ খান গং এসব অভিযোগের ভিত্তিতে উক্ত মামলাটি করা হয়।


এবিষয়ে আলী মু্র্শেদ খানের সাথে, দৈনিক রাজনীতির পক্ষ ফোনে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কোন কথা বলতে রাজি হননি। তিনি আগামী ১৮ তারিখের জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচনে জয়ের পর এসব বিষয় নিয়ে কথা বলবেন বলে জানিয়েছেন।


মামলার বাদী নজরুল ইসলাম এর যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদক জানান, আমি সব ধরনের তথ্য প্রমানের ভিত্তিতে যতাযথ কতৃপক্ষের আদেশে মামলা করেছি।

এমএসি/আরএইচ

Link copied