নূরে ভিন্ন এক লুকে ধরা দিলেন আরিফিন শুভ

বিনোদন প্রতিবেদক

বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী ২০২২, রাত ০৮:৩৪


ছবি সংগৃহীত

 চলচ্চিত্র নূর। প্রকাশিত হল এর ফার্স্টলুক পোস্টার। তাতে ভিন্ন এক লুকে ধরা দিলেন চিত্রনায়ক আরিফিন শুভ।

পোস্টারের বর্ণনা অনুযায়ি, আরেফিন শুভর চরিত্রের নাম ‘নূর’ থেকেই চলচ্চিত্রটির নামকরণ। ছোট চুল, নাকে নাকফুল, উদভ্রান্ত দৃষ্টিতে হাতে একটি ফটোগ্রাফ তার। ফটোগ্রাফটা একজন শাড়ী পরা নারীর। সব মিলে রক্তমাখা নিল পোশাকে বন্দী শুভর দেখা মিললো পোস্টারে।

“এটি একটি পিওর ভালোবাসার গল্প। পৃথিবীর সব ভালোবাসার গল্পই একরকম থাকে, তবে এটা আমরা একটু ডিফ্রেন্টভাবে প্রেজেন্ট করার চেষ্টা করেছি। ”

রায়হান রাফি জানান, ফার্স্ট লুক পোস্টারেই শেষ নয়, খুব শিগগিরই প্রকাশিত হতে যাচ্ছে এর টিজার, ট্রেলার। চলচ্চিত্রটিতে শুভ’র সঙ্গে জুটি বেঁধেছেন মিস ওয়ার্ল্ডখ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। গত বছর সেপ্টেম্বরে পাবনায় চলচ্চিত্রটির দৃশ্য ধারণ হয়। এটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

চলচ্চিত্রটির নির্মাতা রায়হান রাফি বলেন, “আরেফিন শুভর সাথে এটা আমার প্রথম কাজ, এটা যেন একটু অন্যরকম কিছু একটা হয়, মানুষের যেন চিনতে কষ্ট হয় এটা যে শুভ, পোস্টার ছাড়ার পর প্রচুর সাড়া পাচ্ছি। সবচেয়ে আনন্দের ব্যাপার হচ্ছে, আমি যখন ওনাকে প্রথম প্রস্তাব দেই, তখন উনি সাথে সাথে রাজি হয়ে যান। চুলটা একদম ছোট করে কাটার কারণে তাকে দু’মাস ক্যাপ করে ঘুরতে হয়েছে। এটা নিঃসন্দেহে একটা প্রেশার। ওনার ডেডিকেশন ছিল বলেই লুকটা এমন দাঁড়িয়েছে।”

এমএসি/আরএইচ

Link copied