প্লে-অফে চেন্নাই, লড়াই থেকে ছিটকে গেল হায়দারাবাদ

ক্রীড়া প্রতিবেদক

শুক্রবার, ১ অক্টোবর ২০২১, বিকাল ০৭:৪২


সানরাইজার্স হায়দরাবাদকে বড় ব্যবধানে হারিয়ে আইপিএলের চলতি আসরের প্রথম দল হিসেবে প্লে-অফে উঠে গেল চেন্নাই সুপার কিংস। অন্যদিকে আনুষ্ঠানিকভাবে লড়াই থেকে ছিটকে গেল হেরে যাওয়া হায়দরাবাদ। বৃহস্পতিবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ৬ উইকেটে জয় তুলে নিয়েছে চেন্নাই। 

 

টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৩৪ রানেই আটকে যায় হায়দরাবাদ। জবাবে ৪ উইকেট হারিয়ে ২ বল হাতে রেখেই জয় তুলে নেয় ধোনিবাহিনী। এই জয়ে সবমিলিয়ে ১২ আসরের ১১টিতেই প্লে-অফে উঠার কৃতিত্ব গড়ল চেন্নাই।  

 

পয়েন্ট তালিকার ১ ও ৮ নম্বরের লড়াইটাও হয়েছে ম্যাড়ম্যাড়ে। হায়দরাবাদের ছুড়ে দেওয়া ১৩৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে চেন্নাইয়ের দুই ওপেনার ঋতুরাজ গায়কোয়াড ও ফাফ ডু প্লেসি মিলে তুলে ফেলেন ৭৫ রান। দুই ওপেনারকেই বিদায় করেছেন জ্যাসন হোল্ডার। গায়কোয়াড ৩৮ বলে ৪ চার ও ২ ছক্কায় করেছেন ৪৫ রান।  

 

এই নিয়ে ১১ ম্যাচে ৯ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করল চেন্নাই। ১১ ম্যাচে ২ জয়ে মাত্র ৪ পয়েন্ট নিয়ে প্লে-অফ থেকে ছিটকে গেছে হায়দরাবাদ। ১৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে দিল্লি ক্যাপিটালস। আর তিনে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সংগ্রহ ১৪ পয়েন্ট।

এমএসি/আরএইচ

Link copied