ফ্যানফেয়ারের কন্টেন্ট ক্রিয়েটরদের হাতে পুরষ্কার দিলেন সাবেক ক্রিকেটার জাভেদ ওমর

নিজস্ব প্রতিবেদক

বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩, রাত ০৩:২৮


জনপ্রিয় সোস্যাল-কমার্স প্ল্যাটফর্ম ফ্যানফেয়ারে 'ব্রুভানা'র সৌজন্যে আয়োজন করা হয়েছিল 'ব্রুভানা মোমেন্টস' নামক ভিডিও কন্টেস্ট। বাংলাদেশের প্রথম স্পোর্টস ড্রিঙ্কস 'ব্রুভানা'র এই কন্টেস্টের থিম ছিল ব্রুভানা ড্রিঙ্কস পান করে রিভিউ শেয়ার করা। অ্যাপ ব্যবহারকারীরা ব্রুভানা নিয়ে শেয়ার করেন দুর্দান্ত সব ভিডিও। সেরা কনটেন্ট ক্রিয়েটরদের জন্য ঘোষণা করা হয়েছিল জিম একসেসোরিজ ও ড্রিঙ্কস প্যাক সহ আকর্ষণীয় সব পুরস্কার।

এই উপলক্ষে ফ্যানফেয়ারের ধানমন্ডি কার্যালয়ে অনুষ্ঠিত হয় এক জমকালো পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। সেখানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম। এছাড়াও উপস্থিত ছিলেন ব্রুভানার এসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার অঙ্কন আরোহি এবং মার্কেটিং এক্সেকিউটিভ রাসেল হোসেইন।

অনুষ্ঠান প্রসঙ্গে জাভেদ ওমর বেলিম বলেন, ''ফ্যানফেয়ার বাংলাদেশের তরুনদের প্রতিভা নিয়ে যেভাবে কাজ করছে, সেটি নি:সন্দেহে প্রশংসার দাবীদার। নান্দনিক কনটেন্ট বানানো ও শপিংয়ের এটি একটি অনন্য প্ল্যাটফর্ম।'' এদিন 'ব্রুভানা মোমেন্টস' -এর পাশাপশি ফ্যানফেয়ারের আরেকটি মেগা কন্টেস্ট 'প্লে-এট-হোম' -এর ও পুরষ্কার দেয়া হয়। ক্রিকেটার জাভেদ ওমর বেলিম সকল পুরষ্কার বিজয়ীদের হাতে তুলে দেন।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied