ফ্যানফেয়ারের কন্টেস্টে মোটরবাইক জিতে উচ্ছ্বসিত যশোরের আব্বাস

নিজস্ব প্রতিবেদক

রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪, রাত ১০:৪৮


ওয়ানডে বিশ্বকাপ ক্রিকেটকে ঘিরে বাংলাদেশের প্রথম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম 'ফ্যানফেয়ার' আয়োজন করেছিল “Guess & Win” প্রেডিকশন কন্টেস্ট। এই কন্টেস্টে প্রায় পাঁচ লক্ষাধিক প্রতিযোগীকে পেছনে ফেলে প্রথম স্থান দখল করে নেন যশোরের আব্বাসউদ্দীন। জনাব আব্বাস ফ্যানফেয়ার অ্যাপের একজন নিয়মিত ব্যবহারকারী।

কন্টেস্টে প্রথম হওয়ায় সম্প্রতি আব্বাসকে সুজুকির তেজগাঁও শোরুমে হস্তান্তর করা হয় 'সুজুকি' ব্র্যান্ডের একটি বাইক। বাইক জেতার ঘোষণা আগেই পেয়েছিলেন আব্বাস। তবে সরাসরি বাইক হাতে পেয়ে উচ্ছ্বসিত ছিলেন তিনি। এসময় তিনি বলেন, ''ঘোষণার পর থেকেই প্রতিদিনই আশায় থাকতাম যে কবে সেটি হাতে পাবো, অবশেষে হাতে পেয়েছি বাইক, বলার ভাষা নেই আপাতত কিছূ। ”বাইক হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন ফ্যানফেয়ার ও সুজুকির সিনিয়র কর্মকর্তাগণ। অনুষ্ঠান শেষে ফ্যানফেয়ারের সিনিয়র মার্কেটিং ম্যানেজার নির্ঝর কুমার বলেন, ''এই অ্যাপে তরুণদের জন্য বুদ্ধিদীপ্ত ও বিনোদনমূলক বিভিন্ন কন্টেস্টের নিয়মিত আয়োজন করা হয়। বৈশ্বিক অ্যাপগুলোর সাথে তাল মিলিয়ে ফ্যানফেয়ার যেন বহুল জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম হিসেবে সারা বিশ্বের কোটি কোটি মানুষের কাছে পৌঁছে যায় সেই লক্ষে আমরা কাজ করছি।'' বিপিএল নিয়েও ফ্যানফেয়ার অ্যাপে চলছে ''Participate & Win'' কন্টেস্ট, যেখানে অংশগ্রহণ করে টিভি, ওভেন ও ব্লেন্ডারসহ ৫০টি পুরষ্কার থাকছে এটির ব্যাবহারকারীদের জন্য।

প্রায় এক মিলিয়ন ব্যবহারকারীর এই প্ল্যাটফর্মে মানসম্মত ভিডিও কনটেন্ট শেয়ার করলেই থাকে ব্যবহারযোগ্য পয়েন্টস ও অসংখ্য উপহার। এই অ্যাপে রয়েছে নিজস্ব অনলাইন শপ ‘এফ-মার্ট’, যেখানে পাওয়া যায় পছন্দের সব পণ্য। আর বিভিন্ন কনটেন্ট শেয়ার করে কিংবা কনটেস্টে অংশগ্রহণ করে পয়েন্ট অর্জন করে ক্রেতারা কেনাকাটায় পেতে পারেন ৮০ শতাংশ পর্যন্ত ছাড়।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied