ভেনিসে ভৈরববাসীর উদ্যোগে মিলন মেলা অনুষ্ঠিত

মোহাম্মদ মেসবাহউদ্দিন আলাল, ইতালি

বুধবার, ১৪ জুন ২০২৩, রাত ০৮:৪৮


ইতালির ভেনিসে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ভৈরববাসীর মিলন মেলা।

ভেনিসে বসবাসরত ভৈরব বাসীর উদ্যোগে ভেনিস স্হানীয় সান জুলিয়ানো পার্কে এর আয়োজন করা হয়েছে।
এই উৎসবের বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাসেম এর সভাপতিত্বে সোহেল মিয়া ও মোহাম্মদ শহিদুল ইসলাম সহিত যৌথ উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব জসিম উদ্দিন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরুল আমিন খন্দকার, জাহাঙ্গীর সরকার, ফরিদুজ্জামান আনিস, কামরুজাম্মান সাফি, সোহান আলম, আনিসুর রহমান কাপন,রাশিদ মিয়া, জি আর মানিক প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন কাজী আব্দুল মান্নান, সুলাইমান হোসাইন, মোবারক হোসাইন, কাজী আব্দুল আল বাকী রোনাক।


আরো উপস্থিত ছিলেন আহাদ মিয়া রবিন মিয়া, মাহবুবুর রহমান , তুশন খা, হান্নান মিয়া, সুজন মিয়া, মাষ্টার রহমতউল্লাহ, বিপ্লব খা , জাহাঙ্গীর মিয়া, আব্দুর রাশেদ ভূইয়া, নুরুজ্জামান, সহিত মিয়া,নমোহাম্মদ আলী, তৌফিক মিয়া, সেলিম জাবেদ, রতন মিয়া, রাশেদ মিয়া, শাহাদাত হোসেন, মিজানুর রহমান, আবুল বাশার, বাহাউদ্দীন বাহার মামুন, সোহেল মিয়া, আবু বক্কর, আপন স্বাধীন, সোহেল মিয়া,সবুজ সরোয়ার, সানি মিয়া, মিয়া মামুন, আজিজুল, তপু আহমেদ, কফিল উদ্দিন শামীম, সৌরভ মিয়া, মোমেন মিয়া, পিন্টু মিয়া,সুলতান, হাবিব, আনোয়ার,আশার,কাজল মিয়া, জহির মিয়া, জনি মিয়া, সজিব আল হোসাইন, বশির মিয়া প্রমুখ।


কুরআন তেলাওয়াত করেন সোহান হোসেন।
ভৈরব মিলন মেলায় লন্ডন, জার্মান, বাংলাদেশ সহ বিভিন্ন প্রভেন্সি থেকে আগত ভৈরবের সামাজিক ও রাজনৈতিক নেতৃস্থানীয় ব্যক্তিবর্গরা বক্তব্য রাখেন।এই বিশাল মিলন মেলা টি যেন পারস্পরিক সম্পর্ক পূনঃস্থাপনের পাশাপাশি নিজেদের কে নতুন করে এক ভাতৃত্ব বন্ধনে আবদ্ধ করেছেন।


দিন ব্যাপী এই আয়োজনের মূল আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র। প্রথম পুরস্কার ছিল ভেনিস টু ঢাকা বিমান টিকেট। এসময় প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো.জিল্লুর রহমানের জীবনের শেষ ইচ্ছা ভৈরবকে দেশের ৬৫তম প্রস্তাবিত জেলা বাস্তবায়নের দাবি জানিয়েছে ভৈরববাসী আয়োজিত মেলায় বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied