মেয়ের বয়সী ছেলেরা বিয়ের প্রস্তাব দিচ্ছে: শ্রীলেখা

বিনোদন প্রতিবেদক

বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১, বিকাল ০৫:৩০


শ্রীলেখা মিত্র । ছবি-সংগৃহীত

মনের কথা মন খুলে বলতেই ভালোবাসেন শ্রীলেখা। সোশ্যাল মিডিয়াতেও প্রচণ্ড অ্যাক্টিভ অভিনেত্রী। বর্ধিত পরিবারের সঙ্গে জীবনের খুঁটিনাটি ভাগ করে নেন। দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় সেজেগুজে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী, ক্যাপশনে লিখেছিলেন- ‘মেয়ে পছন্দ?’ ব্যাস! আর কী… অনেকেই ভেবে বসেন তবে বুঝি শ্রীলেখা বিয়ের জন্য পাত্র খুঁজছেন।

শ্রীলেখার সেই ইনস্টাগ্রাম পোস্ট নিমেষেই ভাইরাল হয়, আর অভিনেত্রীর কাছে চলে আসে ভুরি ভুরি বিয়ের প্রস্তাব। মহা ফ্যাসাদে পড়েছেন শ্রীলেখা, অতিষ্ট হয়ে বুধবার রাতে ফেসবুকের দেওয়ালে তিনি লিখেই দিলেন, আমি মজা করছিলাম। 

শ্রীলেখা জানিয়েছেন তার মেসেঞ্জারে ‘মেয়ের বয়সী ছেলেরা বিয়ের প্রস্তাব দিচ্ছে’, ঘটনায় বেশ নাজেহাল অভিনেত্রী।

শ্রীলেখা লেখেন, কী মুশকিল মেয়ের বসয়ী ছেলেছে মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে!!! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না… ওটা মজা করছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়। 

সোমবার একদম পরিপাটি করে সেজেগুজে ছবি পোস্ট করেন শ্রীলেখা। খোলা চুল, গলায় পান্না-হিরে দিয়ে সাজানো ভারী নেকপিস, কানে ঝোলা দুল। আর হাসি মুখে শ্রীলেখার প্রশ্ন, ‘মেয়ে পছন্দ?’ আর শ্রীলেখার ‘পুনর্বিবাহ’ নিয়ে চর্চার নিয়ে মূলে এই পোস্ট।

এই বিষয় নিয়ে শ্রীলেখা আগেই জানিয়েছেন, মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমন তো কোনো কথা নেই। কেউ নিজের মেয়ে হিসাবেও তাকে পছন্দ করতে পারে। আসলে সদ্যই বাবাকে হারিয়েছেন শ্রীলেখা। গত সেপ্টেম্বরে বাবার মৃত্যুর পর মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিনেত্রী। তার কথায়, এখন তিনি ‘অনাথ’। সেই ভাবনা থেকেই তার আবদার, চাইলে কেউ আমায় দত্তকও নিতে পারেন।

এমএসি/আরএইচ

Link copied