শুরু হচ্ছে জীবনের গল্প নিয়ে 'দ্যা গেম চেঞ্জার'

বিনোদন প্রতিবেদক

সোমবার, ৪ এপ্রিল ২০২২, রাত ০৮:০৮


বি দ্যা গেম চেঞ্জার উইথ " দ্যা গেম চেঞ্জার"
প্রতিটি জীবনেরই গল্প থাকে, যার কিছুটা প্রকাশিত আর কিছুটা অপ্রকাশিত। প্রকাশিত গল্পের সফলতার আড়ালে লুকানো অপ্রকাশিত গল্প, যা সাহস জোগাড় করে সফলতাকে ছিনিয়ে আনতে। আর জীবনের সেই অপ্রকাশিত সত্য ঘটনা নিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে শুরু হতে যাচ্ছে ধারাবাহিক অনুষ্ঠান দ্যা গেম চেঞ্জার। অনুষ্ঠানটি নির্মিত হবে, "ড্রিম ওয়ার্কস এন্টারটেইনমেন্ট বিডি "এর ব্যানারে।

জনপ্রিয় কথা সাহিত্যিক, লেখক, গীতিকার, নাট্যকার অনুরূপ আইচের প্রযোজনায়, সাব্বির আহমেদ শ্রাবণ এর পরিচালনায় এবং কর্পোরেট মার্কেটিং ব্যক্তিত্ব এস,এম, আলী জাকের সজীব এর পরিকল্পনা ও সঞ্চালনায় দ্যা গেম চেঞ্জার ডিজিটাল প্ল্যাটফর্ম ইউটিউব চ্যানেল “দ্যা গেম চেঞ্জার” এ প্রতি সপ্তাহের বৃহস্পতিবার একটি করে পর্ব আপলোড করা হবে। দ্যা গেম চেঞ্জার অনুষ্ঠানটির মূল স্লোগান বি দ্যা গেম চেঞ্জার উইথ দ্যা গেম চেঞ্জার। এই অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশের করপোরেট সফল ব্যক্তিত্ববৃন্দ। ধারাবাহিকতায় আরও উপস্থিত থাকবেন বাংলাদেশের বিভিন্ন সেক্টরের সফল ব্যক্তিত্ববৃন্দ। অনুষ্ঠানটির মূল লক্ষ্য বর্তমান প্রজন্মের মাঝে সফলতার দ্বাড়প্রান্তে পৌঁছার পেছনের অপ্রকাশিত আর্তনাদগুলো জানানো, যেখানে হতাশাগুলোকে কেমন করে পেছনে ফেলে এগিয়ে যেতে হয় তা উপলব্ধি করানো। অনুষ্ঠানটির টাইটেল সং লিখেছেন প্রযোজক অনুরূপ আইচ। বর্তমানে অনুষ্ঠানটির প্রি প্রোডাকশনের কাজ চলমান এবং খুব শীঘ্রই শ্যুটিং শুরু হবে।

অনুষ্ঠানটিকে আন্তর্জাতিক বাজারে উপস্থাপনের জন্য ইতিমধ্যে সিঙ্গাপুর ও থাইল্যান্ড এর করপোরেট কোম্পানীর সাথে একাধিকবার আলোচনা সম্পন্ন হয়েছে এবং খুব শীঘ্রই তাদের সাথে চুক্তিনামা স্বাক্ষরিত হবে।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied