স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ’লীগের শ্রদ্ধা

রাজনীতি ডেস্ক

শনিবার, ২৬ মার্চ ২০২২, সকাল ০৯:৪০


মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ।

 

আজ শনিবার (২৬ মার্চ) সকালে স্বাধীনতা দিবস উপলক্ষে ধানমন্ডি বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর প্রাঙ্গণে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
 
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন শেষে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, সোনার বাংলা গড়তে হলে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সুশৃঙ্খল আওয়ামীলীগ গড়ে তোলাই হবে আজকের দিনের প্রত্যয়।

 

তিনি বলেন, অনেক রক্তপাত ও অশ্রুপথের ওপরে হাজার বছর লড়াই করে বঙ্গবন্ধুর নেতৃত্বে রাজনৈতিক স্বাধীনতা অর্জিত হয়েছে। আর এখন যে সংগ্রাম, তা হলো অর্থনৈতিক মুক্তির সংগ্রাম। এই মুক্তির সংগ্রামে নেতৃত্ব দিচ্ছেন দেশরতœ শেখ হাসিনা।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied