হার্ট অ্যাটাক করে হাসপাতালে পলাশ

বিনোদন প্রতিবেদক

বুধবার, ৮ জুন ২০২২, দুপুর ১০:৩৫


জনপ্রিয় কন্ঠশিল্পী পলাশ হার্ট অ্যাটাক করে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছে। জরুরি ভিক্তিতে তার হার্টে একটি রিং পরানো হয়েছে।

বর্তমানে তিনি সিসিউতে রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পলাশের বড় ভাই বকুল। তিনি জানান, আজ ৮ জুন কেবিনে স্থানান্তর করা হবে পলাশকে।   

 তিনি জানান, সোমবার দিবাগত রাত ১২টায় অসুস্থতাবোধ করেন পলাশ। বাসা থেকে নিজে গাড়ি চালিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে পরীক্ষা শেষে ডাক্তার জানায় তার ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছে। সেই রাতেই তার হার্টে জরুরি ভিক্তিতে একটি রিং পরানো হয়েছে।

বকুল বলেন, ‘ভাগ্য ভালো পলাশ তাড়াতাড়ি হাসপাতালে এসেছিলেন, না হলে বড় ধরনের দুর্ঘটনা হতে পারতো। কারণ তার হার্টে ৯৯ শতাংশ ব্লক ধরা পরে। তবে এখন আগের চেয়ে ভালো আছে, সবাই পলাশের জন্য দোয়া করবেন। ’

কণ্ঠশিল্পী পলাশ তিন দশকের বেশি সময়ের সংগীত জগতের সঙ্গে যুক্ত। দুই শতাধিক অ্যালবাম প্রকাশ পেয়েছে তাঁর। এর ভেতর একক অ্যালবামের সংখ্যা ৩০-এর অধিক। তার প্লেব্যাকের সংখ্যা এক হাজারের মতো। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

নব্বইয়ের দশকে ‘অরবিট’ নামের ব্যান্ডদল গড়ে সংগীত ক্যারিয়ার শুরু করেন পলাশ। এরপর আধুনিক, ফোক, হারানো দিনের গান, রিমিক্স, র‌্যাপ গানসহ সংগীতের বেশিরভাগ ক্ষেত্রে তার সফল পদচারণা রয়েছে।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied