অমিতাভের পর ছেলে অভিষেকও করোনায় আক্রান্ত!

বিজ্ঞাপন
61 Shares

বিনোদন প্রতিবেদকঃ রাত্রিবেলায় বড় খবর চমকে দিল গোটা ভারতকে। করোনায় আক্রান্ত হয়েছেন স্বয়ং অমিতাভ বচ্চন। নিজেই টুইট করে জানিয়েছেন এই কথা।

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবরে ইতোমধ্যেই ছড়িয়েছে উদ্বেগ। এবার জানা গেল তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চনও করোনা আক্রান্ত। তারও রিপোর্ট পজিটিভ এসেছে।

এদিন নিজেই টুইট করে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিষেক। তিনিও হাসপাতালে ভর্তি হয়েছেন। পরিবারের অন্যান্য সদস্যদের কথা এখনও জানা যায়নি। তবে তাদের সংস্পর্শে আসা প্রত্যেকেরই টেস্ট করা হচ্ছে।

অভিষেক জানিয়েছেন, তার ও তার বাবার দু’জনেরই সামান্য উপসর্গ রয়েছে। অযথা প্যানিক ছড়াতে বারণ করেছেন তিনি।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অমিতাভের কোনও উপসর্গ নেই অর্থাৎ তিনি উপসর্গবিহীন করোনায় আক্রান্ত। তবে আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। অন্যান্য অসুস্থতা থাকায় অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।

শনিবার তাকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক স্বাস্থ্য ঘিরে আশঙ্কার মেঘ তৈরি হয় ভক্তদের মধ্যে। এরপর নিজের অসুস্থতার কথা নিজেই জানালেন বিগ বি।

টুইট করে তিনি জানিয়েছেন, তিনি করোনা আক্রান্ত। তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তার পরিবারের সদস্য ও স্টাফদেরও পরীক্ষা করা হয়েছে। মুম্বইয়ের ভিলে পার্লেতে অবস্থিত এই নানাবতি হাসপাতাল। তার জুহু-র বাড়ির খুব কাছেই হাসপাতালটি।

রাজনীতি/কামরুল

61 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here