অসুস্থ শরীরেই দুবাইতে উড়ে গেলেন সঞ্জয়

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ।

বিনোদন প্রতিবেদক: ক্যানসার আক্রান্ত সেই শরীরে স্ত্রী মান্যতাকে নিয়ে দুবাইতে উড়ে গেলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। দুবাইতে রয়েছে সঞ্জয়ের দুই সন্তান। সেখানে থেকেই তারা পড়াশোনা করছেন। ফলে ক্যানসারের চিকিৎসার করানোর জন্য মার্কিন মুলুকে উড়ে যাওয়ার আগে সন্তানদের সঙ্গে দেখা করতে দুবাইয়ে গেছে তিনি।

ভারতীয় মিডিয়ার খবর বলছে, সঞ্জয় দত্ত বর্তমানে বেশ ভালোই আছেন। ভারতে লকডাউন শুরুর আগে থেকে তার স্ত্রী মান্যতা ছিলেন দুবাইতে। স্বামীর ক্যানসার ধরা পড়ার পর তড়িঘড়ি করে তিনি মুম্বাইতে ফিরে আসেন। তবে মান্যতা দুবাই থেকে ফিরলেও সন্তানরা সেখানেই থেকে যান।

সম্প্রতি আমেরিকায় থেকে চিকিৎসা করানোর জন্য পাঁচ বছরের ভিসা হাতে পেয়েছেন সঞ্জয় দত্ত। ফলে স্ত্রী মান্যতা ও ছোট বোন প্রিয়া দত্তের সঙ্গে শিগগিরই আমেরিকায় উড়ে যাবেন সঞ্জু। নিউ ইয়র্কে রয়েছের অভিনেতার প্রথম পক্ষের মেয়ে ত্রিশলা। মার্কিন মুলুকে যাওয়ার পর তিনিও সঞ্জয় দত্ত, মান্যতাদের সঙ্গে যোগ দেবেন।

১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণে জড়িত থাকার অভিযোগে সঞ্জয় দত্তকে প্রথমে ভিসা দিতে অস্বীকার করে আমেরিকা। পরে এক ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় আমেরিকায় যাওয়ার ভিসা পান অভিনেতা। সঞ্জয় আমেরিকার যে হাসপাতালে চিকিৎসা করাবেন, সেখানে ক্যানসারের চিকিৎসা হয়েছিল তার মা নার্গিস দত্তেরও।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here