আশুলিয়ায় ছাত্রলীগ নেতাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার, থানায় জিডি

সাভার প্রতিনিধি: সাভারে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এস.এ শামীমকে জড়িয়ে অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর সংবাদ প্রচারের অভিযোগ উঠেছে। 


শুক্রবার (১৭ জুলাই) দুপুরে ওই ছাত্রলীগ নেতার পক্ষে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন পাথালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জিহাদ হোসাইন। 


সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এস.এ শামীমের কাজে ঈর্ষান্বিত হয়ে কিছু কুচক্রী লোক তার বিরুদ্ধে বিভিন্ন সময় নানা মিথ্যা অপ্রপ্রচার চালিয়ে আসছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট লেখা পোস্ট ও বিভ্রান্তিকর সংবাদ প্রচার করা হচ্ছে। গত ১৬ জুলাই পঞ্চমআলো টোয়েন্টিফোর ডটকম নামে একটি নিউজ পোর্টালে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করা হয়। পরে সোহেল রানা নামে একটি ফেসবুক আইডি থেকে তা পোস্ট করা হয়। একই দিন সাদ্দাম হোসেন নামে আরেক ব্যক্তি সাংবাদিক পরিচয় দিয়ে ছাত্রলীগ সভাপতিকে ফোন করেন। পরে তার বিরুদ্ধে রিপোর্ট করার হুমকি দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন সাদ্দাম হোসেন নামে ওই ব্যক্তি।


এব্যাপারে আশুলিয়া থানা ছাত্রলীগ সভাপতি এস.এ শামীম জানান, তার সম্মানহানি ও পদ পদবীর ক্ষতি করতেই নাম সর্বস্ব ওই পোর্টালের রিপোর্টার প্রতিপক্ষের সাথে মিলে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এমনকি ফোন করে সাংবাদিক পরিচয়ে তাকে হুমকিও দেয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।


এ বিষয়ে আশুলিয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এঘটনায় তদন্তপূর্বক পরবর্তীতে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here