আশুলিয়া ধর্ষণ চেষ্টার অভিযোগে বাস চালকসহ গ্রেফতার ৩

আব্দুস সাত্তার, সাভার: সাভারের আশুলিয়ায় সড়কের পাশে থেমে থাকা বাসে ধর্ষণ চেষ্টার অভিযোগে আশুলিয়া ক্লাসিক পরিবহন বাসের চালকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এরআগে গভীর রাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ভুক্তভোগী নারীকে উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- আটকরা হলেন- গোপালগঞ্জ জেলার কাশীয়ানি থানার মহির উদ্দিনের ছেলে সহিদুল ইসলাম (২৮), কিশোরগঞ্জ জেলার বাজিদপুর থানার গাজারিয়ার গ্রামের ফেরদৌসের ছেলে ও আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের চালক আরিফ (১৮) এবং লক্ষীপুর জেলা সদর থানার যোগমেন গ্রামের কামরুল ইসলামের ছেলে সজীব (১৯)।

পুলিশ জানায়, পুর্ব পরিচয় সূত্রে রবিবার রাতে ওই নারীর সাথে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় দেখা হয় অভিযুক্তদের সাথে। ওই নারীসহ তারা তিনজন আশুলিয়ার পলাশবাড়ী সড়ক দিয়ে হেটে যাওয়ার পথে সড়কের পাশে দাড়িয়ে থাকা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনে জোরপূর্বক ওঠায়। পরে ধর্ষণের চেষ্টা করলে ভুক্তভোগী নারীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের আটক করে থানায় খবর। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে পুলিশ। এসময় ভুক্তভোগী নারীকে উদ্ধার করে পুলিশ।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here