ইতিহাস গড়ল ম্যানইউ

বিজ্ঞাপন
1 Share

ক্রীড়া ডেস্কঃ ১৯৯২ সালে যাত্রা শুরু করে ইংলিশ প্রিমিয়ার লিগ। এর মধ্যে কেটে গেছে ২৮ বছর। এই ২৮ বছরে কোনো দল যা করতে পারেনি তা আজ রাতে করে দেখিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তারা সৃষ্টি করেছে নতুন ইতিহাস। আর সেই ইতিহাসটি হলো প্রিমিয়ার লিগে টানা চার ম্যাচে ৩ বা তার চেয়ে বেশি গোল করে ম্যাচ জয় করা।

আজ রাতে প্রিমিয়ার লিগের এই মৌসুমে নিজেদের ৩৪তম ম্যাচে অ্যাস্টন ভিলার বিপক্ষে খেলতে নামে ম্যানইউ। আর এই ম্যাচটিতে অ্যাস্টন ভিলাকে ৩-০ গোলের ব্যবধানে হারায় তারা। যেখানে অন্য দলগুলো মাঝে মাঝে বড় জয় তুলে নেয়। সেখানে ম্যানইউ গত চার ম্যাচে যে দলকেই পেয়েছে তাদের বিরুদ্ধেই গোল উৎসব করেছে। আজকের ম্যাচটিতে ম্যানইউর হয়ে গোল করেন ব্রুনো ফার্নান্দেজ, মাসোন গ্রিনউড ও পল পগবা।

এই জয়ের মাধ্যমে প্রিমিয়ার লিগের পঞ্চমস্থানটা ধরে রাখতে সমর্থ হয়েছে ম্যানইউ। এখন তারা নজর দিচ্ছে চতুর্থস্থানের দিকে। কারণ তাদের লক্ষ্য আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলা। বর্তমানে চতুর্থস্থানে রয়েছে লিস্টার সিটি। তারা ৩৪ ম্যাচ খেলে ৫৯ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে রয়েছে। অপরদিকে ম্যানইউ ৩৪ ম্যাচে খেলে পেয়েছে ৫৮ পয়েন্ট। মৌসুমে যেহেতু আরো ৪টি ,ম্যাচ বাকি আছে ফলে লিস্টারকে টপকে চতুর্থস্থানে উঠে আসতেও পারে ম্যানইউ।

রাজনীতি/কাসেম

1 Share
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here