ইসলামী বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু

মাস্টার্সের শিক্ষার্থী হুমায়ুন কবির জীবন-ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমান ।

ইবি প্রতিনিধি: সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার প্রয়াসে শিক্ষার্থীদের দক্ষ জনসম্পদে পরিণত করা এবং বিভিন্ন সেমিনার, কর্মশালা ও হাতে কলমে প্রশিক্ষণ কর্মসূচীর মাধ্যমে তাদের দক্ষতার উন্নয়নের লক্ষকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু হয়েছে। 


ইংরেজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী হুমায়ুন কবির জীবনকে আহ্বায়ক ও ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমানকে যুগ্ম-আহ্বায়ক করে ১৫ সদস্যের একটি কমিটি নিয়ে যাত্রা শুরু করেছে ক্লাবটি। 


শনিবার (১৭ অক্টোবর) ক্লাবের আহ্বায়ক হুমায়ুন কবির জীবন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি জানানো হয়। 


ক্লাবের অন্য সদস্যরা হলেন, ইংরেজি বিভাগের বিমল রায়, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ফারজানা ইসলাম মাহী ও আখী খানম, লোক প্রশাসন বিভাগের আব্দুল করিম ও রিয়াদ, আইন বিভাগের শিহাব উদ্দীন, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের আজাহারুল ইসলাম ও তাহমীদ হাসান শোভন, আল ফিকহ এন্ড লিগ্যাল স্ট্যাডিজ বিভাগের পল্লব অাহমেদ সিয়াম, ডেভেলপমেন্ট স্ট্যাডিজ বিভাগের আখী আলমগীর, তাহমীদ আহমেদ আসীফ, রুম্মান এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অাবু তালহা আকাশ।


ক্লাবের আহ্বায়ক হুমায়ুন কবির জীবন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব একটি শিক্ষামূলক, অলাভজনক, অরাজনৈতিক সংগঠন হিসেবে কার্যক্রম পরিচালনা করবে। সদস্যদের দক্ষ ও যোগ্যতাসম্পন্ন করে গড়ে তোলা ও তাদের মেধাশক্তিকে আরো বিকশিত করা হবে এই সংগঠনের প্রকৃত উদ্দেশ্য। এছাড়া খুব শীঘ্রই পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলে তিনি জানান।

রাজনীতি/কাসেম/জীবন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here