কটিয়াদীতে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাইনুল হক মেনু, কটিয়াদী: কিশোরগঞ্জের কটিয়াদীতে ২০ কেজি গাঁজাসহ মো. হাফিজ (৪১) ও মো. সৈয়দ হোসেন (৩২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩,
ভৈরব ক্যাম্প। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা রোববার সন্ধ্যায় কটিয়াদী পৌর সদরের বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফি উদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এই অভিযানে নেতৃত্ব দেন।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. হাফিজ ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার বাটপাড়া গ্রামের মৃত মুন্নাফ মিয়ার ছেলে ও মো. সৈয়দ হোসেন একই উপজেলার বড়হরণ গ্রামের মো. আব্দুর রশিদের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফি উদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফি উদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল রোববার সন্ধ্যা পৌনে ৭টার দিকে কটিয়াদী পৌর সদরের বাসষ্ট্যান্ডের মেলা রেস্টুরেন্টের সামনে অভিযান পরিচালনা করে।

অভিযানে দুই মাদক ব্যবসায়ী মো. হাফিজ ও মো. সৈয়দ হোসেনকে আটক করেন। তাদের সাথে থাকা দুইটি প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ২০ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here