করোনা পজিটিভ মাহমুদুল্লাহ, পিএসএল খেলা হচ্ছে না

ক্রীড়া ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবার বাংলাদেশের তারকা ক্রিকেটার মাহমুদ উল্লাহ রিয়াদ। পিএসএল খেলতে যাওয়ার আগে রুটিন টেস্ট করানোর পর জানা গেল কোভিড-১৯ পজিটিভ এসেছে তার। ফলে পিএসএলে অংশ নেয়া হচ্ছে না আইকন ক্রিকেটারের। এছাড়া বঙ্গবন্ধু টি২০ কাপে খেলাও অনিশ্চিত হয়ে পড়লো। যেখানে আইকন হবার পাশাপাশি একটি দলের নেতৃত্বেও থাকার কথা ছিল রিয়াদের।

টাইগার ক্রিকেটার সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ করোনা পরীক্ষা করিয়েছিলেন শনিবার। আর এতে দুজনের ফল আসলো দুই রকম। সাকিবের করোনা নেগেটিভ হলেও পজিটিভ হয়েছেন মাহমুদউল্লাহ।

তামিম ইকবাল ও রিয়াদ দুজনেই পিএসএল প্লে-অফের দলে জায়গা পান। দুজনের যাওয়ার দিনক্ষণও চূড়ান্ত হয়ে গিয়েছিল। রিয়াদেরই আগে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা এখন আর সম্ভব হচ্ছে না। কোভিড-১৯ পজিটিভ আসায় এখন পাকিস্তানের ফ্লাইট ধরার বদলে আইসোলেশনে থাকতে হচ্ছে তাকে।

আগামী ১০ নভেম্বর পাকিস্তান সুপার লিগে (পিএসএল) অংশ নিতে পাকিস্তানে যাওয়ার কথা ছিল মাহমুদ উল্লাহ রিয়াদের। পিএসএলে তাকে কিনেছিলো মুলতান সুলতান। 

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও রিয়াদের খেলা নিয়ে জেগেছে সংশয়। ত্রিদলীয় ওয়ানডে টুর্নামেন্টের শিরোপা জয় করে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ। বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক আসন্ন টি-টোয়েন্টি কাপের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় ও পাঁচ দলের একটির অধিনায়ক তিনি হবেন এমনটাই আশা করা যায়।

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here