করোনা প্রতিরোধে কটিয়াদী রক্তদান সমিতিকে সুরক্ষা সামগ্রী প্রদান

কটিয়াদী রক্তদান সমিতি ।

মাইনুল হক মেনু, কটিয়াদী: করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন কটিয়াদী রক্তদান সমিতিকে সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

শনিবার বিকালে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তার কার্যালয়ে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. তানভীর হাসান।এ সময় উপস্থিত ছিলেন ডা. রাকিবুল আমিন বিজয়, ডা. শোয়েব খান, কটিয়াদী রক্তদান সমিতির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম, স্বেচ্ছাসেবক আব্দুল্লাহ আল মামুন, জিসান আজাদ, আশিকুর রহমান শাওন, সাকিবুল হাসান সোহাগ, আশরাফিজুর রহমান হৃদয় প্রমূখ।

উল্লেখ্য কটিয়াদী রক্তদান সমিতি করোনা প্রতিরোধে বিগত ১৫ মার্চ ২০২০ থেকে অদ্যবধি বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। এর মধ্যে কর্মহীন এক হাজার শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পনেরো হাজার মানুষের মাঝে লিফলেট বিতরণ, বিভিন্ন এলাকায় মাইকিং, দুইশত মসজিদ-মন্দিরে সাবান ও সাবানদানী বিতরণ, ছয়শত শ্রমজীবী মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ, কটিয়াদী বাজারের চারশত দোকানে সুরক্ষা বৃত্ত অংকন, পৌরসদরসহ বিভিন্ন গ্রামে জীবানুনাশক স্প্রে, ধান কাটা মৌসুমে একশত কৃষকের মাঝে কাচি ও পতিত জমি আবাদে উদ্বুদ্ধ করণের লক্ষ্যে সবজী বীজ বিতরণ, রোজায় দুইশত শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ, ঘরে বসে স্বাস্থ্য সেবা পেতে টেলিমেডিসিন সেবা প্রদান, একশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, একশত হত দরিদ্র পরিবারের মাঝে প্রাথমিক চিকিৎসা সামগ্রী ও জরুরী ওষুধ বিতরণ করেছে। সংগঠনের স্বেচ্ছাসেবকবৃন্দ এ দূর্যোগ মোকাবেলায় নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here