চুপিসারেই অধরার ‘বর্ডার’ ছবির কাজ শেষ!

বিনোদন প্রতিবেদকঃ ঢাকাই চলচ্চিত্রের উঠতি তারকা নায়িকা অধরা খান। মাতাল খ্যাত এই গ্ল্যামার গার্ল সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

দেশের অন্যতম প্রতিভাবান তরুণ নির্মাতা সৈকত নাসির। ‘দেশা দ্য লিডার’ ও ‘পাষাণ’-এর মতো সিনেমা নির্মাণ করে দেখিয়েছেন সৈকত নাসির তার দক্ষতার প্রাথমিক রূপ। এবার তিনি নিয়ে আসছেন নতুন সিনেমা ‘দ্য বর্ডার’। ছবির কাজও প্রায় শেষ। এখন শুধু মুক্তির অপেক্ষা।

ছবিটি নিয়ে পরিচালক সৈকত নাসির বলেন,শুটিং চলাকালে টানা এক মাস সবাই একটা গল্প আর এক অদ্ভুত ঘোরের মধ্যে ছিলাম। ইউনিটের প্রত্যেকে দিনে ১৬ ঘণ্টা করে কাজ করেও এতোটুকু ক্লান্তি অনুভব করেনি। বর্ডার সত্যিকার অর্থেই অন্যরকম গল্পের ছবি। বাকিটা দর্শকই নিরূপণ করবেন।

অধরা জানান, অনেকটা চুপিসারেই এই ছবির কাজ শেষ করা হয়েছে। ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ছবিটির শুটিং গেলো মাসের ১০ তারিখ থেকে শুরু হয়েছিল। ঢাকা, সাভার, ধামরাই, যশোরসহ বিভিন্ন লোকেশনে টানা ২০ দিন চিত্রায়ণ হয়েছে “বর্ডার” ছবির শুটিং।

আসাদ জামানের কাহিনী ও সংলাপে নির্মিত হয়েছে এই ছবিটি। এতে অধরা খান ছাড়াও অভিনয় করেছেন ফারুক সুমন, সাঞ্জু জন, মৌমিতা মৌ, আশীষ খন্দকার, রাশেদ মামুন অপু প্রমুখ।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here