চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৭

বিজ্ঞাপন
1 Share

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন জমসেদ আলী (৬৭)নামের এক বৃদ্ধের  মৃত্যু হয়েছে। গেল বুধবার রাতে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের হলুদ জোনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে,গেল ২৪ ঘন্টায় এ জেলায় নতুন করে পুলিশ সদস্য, ব্যাংক কর্মকর্তাসহ আরও ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৭৬ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৭৪ জন ও মারা গেছেন ৩ জন।

 
আজ বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৫০ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ৭ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ৩ জন, আলমডাঙ্গা উপজেলার ২ জন, দামুড়হুদার দর্শনায় ১ জন ও জীবননগর উপজেলার ১ জন। আর করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দামুড়হুদা উপজেলার কাদিপুর গ্রামের গাং পাড়ার মৃত শুকুর আলীর ছেলে জমসেদ আলী (৬৭) করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের হলুদ জোনে ভর্তি হন। তিনি জ্বর, শ্বাসকষ্ট, কাশি ও ঠান্ডায় ভুগছিলেন।


উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়।জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৭৬ জন নারী-পুরুষ। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৭৪ জন ও মারা গেছেন ৩ জন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে তিনজনকে। সেখান থেকে সুস্থ্ হয়ে বাড়ি ফিরেছেন একজন। বাকীরা এখনও চিকিৎসাধীন রয়েছেন। 

রাজনীতি/কাসেম

1 Share
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here