ঠাকুরগাঁওয়ে তিনজনের করোনা শনাক্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে তিন জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। শনিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মো: মাহফুজার রহমান সরকার । করোনায় আক্রান্তদের মধ্যে জেলার হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া গ্রামের দুইজন ও একজন পীরগঞ্জ উপজেলার ভবানিপুর গ্রামের বাসিন্দা।

সিভিল সার্জন ডা. মো: মাহফুজার রহমান সরকার জানান, করোনায় আক্রান্ত তিনজনের বয়স ১৮ থেকে ৩১ বছর। তারা সকলেই নারায়ণগঞ্জে গার্মেন্টেসে কাজ করতেন। তারা নারায়ণগঞ্জ থেকে সপ্তাহখানেক পূর্বে জ্বর নিয়ে ঠাকুরগাঁওয়ে আসলে তাদের হোম কোয়ারান্টাইনে থাকতে বলা হয়।

শুক্রবার স্থানীয় স্বাস্থ্য বিভাগ তাদের নমূনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। শনিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবরেটরিতে তাদের নমুনা পরীক্ষা করা হয়। সেখানে নমুনা পরীক্ষার প্রতিবেদন ওই তিন জনের সকলের শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়। আক্রান্ত তিনজনকে নিজ নিজ উপজেলায় আইসোলেশন রেখে চিকিৎসা প্রদান করা হবে। এছাড়া তাদের পরিবারের সকলকে বাধ্যতামূলক হোম কোয়ারান্টাইনে রাখার জন্য স্থানিয় স্বাস্থ্য বিভাগকে নির্দেশ দেয়া হয়েছে।

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here