প্রভাসের নতুন সঙ্গী কিয়ারা

1 Share

বিনোদন প্রতিবেদকঃ অভিনেতা প্রভাস কিছুদিন আগে নির্মাতা নাগ অশ্বিনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘প্রভাস ২১’।

এদিকে সিনেমাটিতে প্রভাসের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা। নায়িকা চরিত্রের জন্য ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোনের নামও শোনা গেছে। তবে নতুন গুঞ্জন, সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করবেন কিয়ারা আদভানি।

সায়েন্স ফিকশন ঘরানার বিগ বাজেটের এই সিনেমায় দীপিকা পাড়ুকোনকে নিতে চেয়েছিলেন নির্মাতা নাগ অশ্বিন। কিন্তু মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, সিনেমাটির হিন্দি সংস্করনের থিয়েটিক্যাল স্বত্বও দাবি করেছেন দীপিকা। পরবর্তী সময়ে তার পরিবর্তে অন্য নায়িকাকে নেওয়ার পরিকল্পনা করেন নির্মাতা।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। ভারতে লকডাউন শুরুর সময় জর্জিয়ায় এর শুটিং শেষ করে ফিরেছে সিনেমার টিম। বর্তমানে সিনেমাটির শুটিং বন্ধ রয়েছে। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী পূজা হেগড়। অন্যদিকে গত বছর মুক্তি পাওয়া ‘কবির সিং’ সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন কিয়ারা। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমার কাজ। এর মধ্যে রয়েছে— ‘লক্ষ্মী বোম্ব’, ‘ইন্দু কি জওয়ানি’, ‘ভুলভুলাইয়া টু’। এছাড়া তামিল ভাষার সুপারহিট ‘চন্দ্রমুখী’ সিনেমার সিক্যুয়েলে এ অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে।

রাজনীতি/কামরুল

1 Share

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here