বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রোগ মুক্তি কামানায় দোয়া

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি ।

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: মানবিক ও দায়িত্ববান জনপ্রতিনিধি হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুক আইডি থেকে পোষ্ট দিয়ে বিভিন্ন বিষয়ে জনসচেতন করেছেন। সরকারের পাশাপাশি নিজেও দিয়েছেন আর্থিক সহায়তা। অসংখ্য মানুষের লাইক ও কমেন্টের মাধ্যমে ধন্যবাদ, অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশে প্রশংসিত হয়েছেন। বিশেষ করে করোনা ভাইরাস বিষয়ে সতর্ক করে, সবাই সাবধান হোন, মাস্ক ব্যবহার করুন। প্রয়োজন ব্যতিত ঘরের বাইরে না যাওয়া, জনসমাবেশ এড়িয়ে দুরত্ব বজায় রেখে চলাচল করা ইত্যাদি।

সম্প্রতি নিজের ফেসবুক বার্তায় করোনা সংক্রমণে ২০২১ সালকে আরও বেশি চ্যালেঞ্জিং হিসেবে মনে করে এখন থেকেই মানসিক প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

এ আহ্বান জানিয়ে শাহরিয়ার আলম তার ফেসবুক বার্তায় বলেন, সংক্রমণ বাড়ছে কানাডা, যুক্তরাজ্যসহ পৃথিবীর প্রায় সব দেশে! রেকর্ড পরিমাণ দাবানল যুক্তরাষ্ট্র, সাইবেরিয়া, ব্রাজিলসহ পৃথিবীর আরও অনেক দেশে। এশিয়ার বন্যা এবার অনেক দীর্ঘস্থায়ী। জনস্বাস্থ্য ও ব্যক্তি নিরাপত্তার কথা চিন্তা করে করোনা ভাইরাসের বিরুদ্ধে সচেতন প্রতিরোধ গড়ে তুলতে হবে বলেও মনে করেন
প্রতিমন্ত্রী। জনসচেতনতামূলক পোষ্ট তার নির্বাচনী এলাকা রাজশাহীর চারঘাট-বাঘা ছাড়াও
জনপ্রিয় করে তুলে প্রতিমন্ত্রীকে।


কিন্ত নিজেই হেরে গেলেন করোনার কাছে। ঢাকার এক হাসপাতালে করোনা পরীক্ষার নমুনায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রিপোর্ট পজেটিভ আসে । রাজনৈতিক এপিএস সিরাজুল ইসলাম জানান, এরপর থেকে ঢাকার নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। এ খবর জানার পর থেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির (বাঘা-চারঘাট) রোগ মুক্তি কামনা করে মসজিদ, এতিমখানা, মাদরাসা ও স্কুল কলেজে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আছর ও মাগরিব নামাজ শেষে, উপজেলা, পৌর, ইউনিয়ন আ’লীগ নের্তৃবৃন্দ, প্রতিষ্ঠান প্রধানরা দোয়া মাহফিলের আয়োজন করে রোগ মুক্তি কামনা করেন। দোয়া পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম। এজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রতিমন্ত্রী।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here