বিমানেই প্রাণ গেল কুয়েত প্রবাসী বোরহান মিয়ার

নিজস্ব প্রতিবেদকঃ কুয়েত প্রবাসী বোরহান মিয়া (৫৭) দেশে ফিরছিলেন। জাজিরা এয়ারওয়েজের একটি ফ্লাইটে ফেরার সময় বৃহস্পতিবার দুপুরে আকাশপথেই মারা যান।

দুপুর আড়াইটায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ফ্লাইটটি। মারা যাওয়া বোরহান মিয়া ঢাকার নবাবগঞ্জের বাসিন্দা। তার বাবার নাম শামসুল হক। পাসপোর্ট নম্বর এজি ৮৬৬৬৭১০।

বিমানবন্দর সংশ্লিষ্টরা জানান, বোরহান মিয়া ফ্লাইটে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। প্রবাসীকল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্রবাসীকল্যাণ ডেস্কের কর্মকর্তা (উপ-পরিচালক) শওকত হোসেন এবং বেসরকারি সংস্থা ব্র্যাকের অভিবাসন বিভাগের প্রধান শরিফুল হাসান বোরহানের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

শওকত হোসেন বলেন, কুয়েতের জাজিরা এয়ারওয়েজে করে দেশে ফিরছিলেন বোরহান মিয়া। তবে আকাশপথে উড়োজাহাজের কেবিনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। ফ্লাইটটি দুপুর আড়াইটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখান থেকে বোরহান মিয়ার লাশ কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, বুরহান মিয়ার আত্মীয়-স্বজনকে খবর দেয়া হয়েছে। আনুষঙ্গিক কার্যক্রম সম্পন্ন করে বোরহান মিয়ার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here