বিশ্বনাথে টাকাসহ এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ

বিজ্ঞাপন
121 Shares

বদরুল ইসলাম মহসিন, বিশ্বনাথ: সিলেটের বিশ্বনাথে সৌদি রিয়াল ও লক্ষাধিক টাকার নোটসহ আইয়ুব শেখ (৫০) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।


বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যার পর উপজেলার রামপাশা ইউনিয়নের দোহাল ‘জাকারিয়া মাদ্রাসা এলাকায় সন্দেহবশত আড্ডারত অবস্হায় তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি ফরিদপুর জেলার ভাঙ্গা থানার নওয়াকান্দা এলাকার মৃত মুজিব শেখের ছেলে বলে দাবি করেছে আইয়ুব শেখ (৫০)। স্হানীয় সূত্রে জানা গেছে, বিকাল থেকে দোহাল গ্রামের চতুর দিকে ঘুরতে দেখে তাদের এলাকাবাসীর সন্দেহ হয়, সন্দেহের এক পর্যায়ে তাকে কোথায় যাবে জিজ্ঞাসা করা হলে সে মাদ্রাসায় থাকবে বলে জানায়, মাদ্রাসা মসজিদের ইমাম তাকে চিন্তে না পারায়, তার দেহ তাল্লাসি করে বিপুল টাকারসহ বেগবর্তী বিস্কুট ও ব্রেড পাওয়া যায়। সাথে সাথে এলাকাবাসী ওয়ার্ডের মেম্বার জামাল উদ্দীনকে খবর দিলে তিনি পুলিশকে খবর দেন। এবিষয়ে স্হানীয় অনেকেই দাবি করেন তার সাথে আরো কয়েকজন ছিল, হতে পারে জেলে থাকা আলোচিত মাদক সম্রাট তবারকের যোগ সূত্রে ঐ এলাকায় মাদকের চালান বিক্রির উদ্দেশ্য এসেছে।

এসময় তার কাছে থাকা ৫০০ টাকা নোটের ২ বান্ডিল ১ লাখ ও ৫০০ টাকা নোটের ৪৬ হাজার ৬শত ৬৫ টাকা (মোট ১লাখ ৪৬ হাজার ৬৬৫ টাকা) এবং বিদেশি সৌদি রিয়াল ৩০০ টাকার নোট জব্দ করা হয়। জব্দ কৃত টাকাসহ আটক ব্যক্তিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা।

রাজনীতি/কাসেম

121 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here