মঙ্গলবার থেকে মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের আয়োজনে মঙ্গলবার শুরু হচ্ছে মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল। এবার ৬ ডিসিপ্লিনের ৯ ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ইভেন্টগুলো হচ্ছে-ক্যারম (একক ও দ্বৈত), টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক ও দ্বৈত), দাবা, শ্যুটিং ও আরচারি। সবকটি খেলাই হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।

মঙ্গলবার পল্টনে শহীদ তাজউদ্দীন উডেন ফ্লোর জিমনেশিয়ামে ব্যাডমিন্টন ডিসিপ্লিনের মধ্য দিয়ে শুরু হবে এবারের আসর। প্রধান অতিথি হিসেবে স্পোর্টস কার্নিভালের উদ্বোধন করবেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। ৭ নভেম্বর পুরস্কার বিতরণী অনুষ্ঠান হবে শহীদ এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে।

প্রতিবারের মতো এবারো স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আবদুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও উপহার থাকছে।

স্পোর্টস কার্নিভাল উপলক্ষে শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএসপিএ’র সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বিএসপিএ’র সহসভাপতি পরাগ আরমান, বিএসপিএ উৎসব উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহিদুল আলম ও সদস্য সচিব রাশিদা আফজালুন নেসা বিস্তারিত তথ্য উপস্থাপন করেন।

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here