মারজুক রাসেলের সিনেমায় জুটি বাঁধলেন সাদমান সামীর-মৌসুমী হামিদ

সাদমান সামীর, মারজুক রাসেল, মৌসুমী হামিদ ।

বিনোদন প্রতিবেদক: সাদমান সামীর। মিডিয়া কাজ করে যাচ্ছেন নিজের প্রতিভা দক্ষতায়। দীর্ঘ দিন নিয়মিত চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। করোনায় যখন বিশ্বসহ বাংলাদেশও সব ধরনের শুটিং, সিনেমা হল বন্ধ তখন সিনেমা শুটিং এখনও নিয়মিত না । তাই চিত্রনায়ক সাদমান সামীর নিয়মিত কাজ করবেন চলচ্চিত্রের পাপশাপাশি নাটকও । করোনার বিরত পর খন্ড নাটক ’পর্দার আড়ালে’ দিয়ে শুটিং ফিরলেন। খন্ড নাটকে মৌসুমী হামিদ ও সাদমান সামীরকে দেখা যাবে সিনেমার নায়ক-নায়িকা চরিত্রে। পরিচালক হিসেবে কাজ করেছেন মারজুক রাসেল। একাধিক ক্যামেরা ড্রোন ক্রেন আর অর্ধশতাধিক কলাকৌশলীদের ছোটাছুটি দেখে সহজেই অনুমেয় যে এখানে বিগ বাজেটের সিনেমার শুটিং হচ্ছে । এই চিত্রে দেখা গেছে পুুবাইলের শুটিং স্পর্ট ঘুরে।

কাজের অভিজ্ঞতা সর্ম্পকে জানতে চাইলে সাদমান সামীর বলেন, ‘আমি প্রস্তুত হয়েছি করোনার মধ্যে। নিজের শরীরেরও যত্ন নিয়েছি। এখন থেকে নিয়মিত চলচ্চিত্র ও নাটকে কাজ করে যেতে চাই। পরিচালক যেভাবে বলেন সেভাবেই দেয়ার চেষ্টা করছি। ঠিক না হলে একাধিকবার শট দিচ্ছি। সহশিল্পীরা কাজের ক্ষেত্রে দারুণ সহযোগিতা করছেন।’ আশা করছি কাজটি ভালো হয়েছে। বাকিটা দর্শকরা বিচার করবে।

নাটকের গল্পটি মূলত সিনেমার ক্যামেরার পিছনে শিল্পী এবং কলাকৌশলীদের নিয়ে। ওশান গার্ল মাল্টি মিডিয়ার ব্যানারে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীম, সহকারী পরিচাল কে এ নিলয় খান, ক্যামেরায় ইমাদ ইমরান।

এতে আরোও অভিনয় করেছেন- বড়দা মিঠু, মাহবুব অনুভব, ইমরান হাসো, বাদল আসামা ঝিলিক , জুঁই ইসলাম, কাকন প্রমূখ।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here