মেসি-পিকের গোলে বার্সার দুর্দান্ত জয়

ক্রীড়া ডেস্কঃ চ্যাম্পিয়ন্স লিগে ঘরে মাঠে দিনামোর বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে বার্সেলোনা। বৃহস্পতিবার রাতে ডায়নামো কিয়েভের বিপক্ষে ক্যাম্প ন্যুতে গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচে ২-১ গোলে জিতেছে রোনাল্ড কুমানের দল।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ২০২০/২১ মৌসুমের শুরুটা দুর্দান্ত করেছে বার্সেলোনা। গ্রুপ পর্বের তিন ম্যাচের সবকটিতেই জয় ছিনিয়ে নিয়েছে কাতালান ক্লাবটি। 

পেনাল্টি স্পট থেকে লিওনেল মেসি এবং আনসু ফাতির অ্যাসিস্ট থেকে জেরার্ড পিকে গোল করেন বার্সার হয়ে আর কিয়েভের পক্ষে একটি গোল পরিশোধ করেন ভিক্টর সিগাঙ্কভ।

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই পেনাল্টি পেয়ে যায় বার্সেলোনা, আর স্পট কিক থেকে দলকে এগিয়ে নেন লিওনেল মেসি। এটি ২০২০/২১ মৌসুমে লিওনেল মেসির চতুর্থ গোল আর চলতি মৌসুমে লিওনেল মেসির ৫টি গোলের সবকটিই এসেছে পেনাল্টি স্পট থেকে। ম্যাচের ৪র্থ মিনিটে ডায়নামো কিয়েভের ডি বক্সে বল নিয়ে ঢুকে পড়েন লিও মেসি, সেখানে তাকে ফাউল করলে পেনাল্টি পায় বার্সা। আর স্পট কিক থেকে গোল করে দলকে এগিয়ে নেন তিনি।

গোল করার দুই মিনিট পরে লিড দ্বিগুণ করার সুযোগ আসে বার্সার সামনে, তবে সার্জিও ডেস্টের জোরালো শট ক্রসবারে লেগে ফিরে আসলে গোলবঞ্চিত হয় বার্সা। খেলার ১৮ মিনিটের মাথায় আরও এক গোলের সুযোগ আসে মেসির কাছে, বল নিয়ে ডি বক্সের ভেতর ঢুকে পড়ে শট নিলে তা গোলপোস্ট থেকে কিছুটা বাইরে দিয়ে বের হয়ে যায়। প্রথমার্ধে এভাবেই ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা।

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here