যুবলীগ শ্রমিক ও মেহনতি মানুষের সংগঠন: পরশ

আওয়ামী যুবলীগ
আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ (ফাইল ফটো)

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, যুবলীগ এলিট শ্রেণির সংগঠন নয়, শ্রমিক ও মেহনতি মানুষের রাজনৈতিক সংগঠন। যুবলীগ মেধাসম্পন্ন সংগঠন। রাজনৈতিক এবং সাংগঠনিক ক্ষমতাসম্পন্ন সংগঠন। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সংগঠন। তাই যুবলীগে কোনো অনুপ্রবেশকারীর ঠাঁই নাই। কোনো দুষ্কৃতিকারীর ঠাঁই নেই।

বুধবার (১১ নভেম্বর) ধানমন্ডি-৩২ নম্বর বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনায় তিনি এ কথা বলেন।

পরশ বলেন, কোনো অনুপ্রবেশকারী ঢুকে পড়লে সুনির্দিষ্ট অভিযোগ আমাদের কাছে দিতে পারেন। আমাদের একটা গঠনতন্ত্র আছে। সামনে একটা কার্যপ্রণালী তৈরি করব। আমি মনে করি, অনুপ্রবেশকারী বা কোনো দুষ্কৃতিকারীর ব্যাপারে সাংবাদিক বন্ধুদেরও ভূমিকা রয়েছে। তারা যদি আমাদের সামনে সুনির্দিষ্ট অভিযোগ প্রমাণ করতে পারেন, পুলিশ প্রশাসন যদি সুনির্দিষ্ট তথ্য আমাদের কাছে দিতে পারেন তাহলে আমরা তদন্ত সাপেক্ষে এবং কিছু কিছু ক্ষেত্রে অভিযোগের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেব।

নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ব্যক্তিগত কোনো লোভ-লালসা থেকে যুবলীগ করতে আসিনি। যুবলীগকে সাফ করার জন্য, এগিয়ে নেওয়ার জন্য এসেছি।

অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তার আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

রাজনীতি/সাদেক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here