রবিবার সারাদেশে সমাবেশ করবে বিএনপি

বিএনপি
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগী

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে কারচুপি এবং নাশকতার মামলায় বিএনপি নেতাকর্মীদের ধরপাকড়ের প্রতিবাদে সারাদেশে প্রতিবাদ সমাবেশ আয়োজনের ঘোষণা দিয়েছে বিএনপি। আজ শনিবার রাজধানী ঢাকায় এবং আগামী রবিবার সারাদেশে প্রতিবাদ সমাবেশ হবে।

শুক্রবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচির ঘোষণা দেন।


মির্জা ফখরুল বলেন, এই সরকারের অধীনে অনুষ্ঠিত আগের সব নির্বাচনের মতো দু’টি উপনির্বাচনেও ব্যাপক কারচুপি, অনিয়ম ও ভোট ডাকাতি হয়েছে। এদিকে নাশকতার মামলা দিয়ে দুই শতাধিক নেতাকর্মীকে ধরপাকড় করা হয়েছে। এসবের প্রতিবাদে আমরা সমাবেশ করব।

বৃহস্পতিবার রাজধানী ঢাকায় হঠাৎ করে বাসে অগ্নিসংযোগের ঘটনায় দেশের প্রধান দুটো রাজনৈতিক দল একে অপরকে দায়ী করে বক্তব্য দিয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ধানমন্ডির পার্টি অফিসে এক সংবাদ সম্মেলনে অগ্নিসংযোগের ঘটনার জন্য প্রধান বিরোধী দল বিএনপিকে দায়ী করেছেন। অন্যদিকে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকায় একটি অনুষ্ঠানে বলেছেন, বিএনপিকে হেয় প্রতিপন্ন করানোর জন্য সরকারের কোন কোন এজেন্ট এ কাজ করে থাকতে পারে বলে তারা মনে করেন। বৃহস্পতিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত ঢাকার ৯টি বাসে আগুন দেয়া হয়।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here