রাজশাহী বিভাগে আক্রান্ত সাড়ে ৮ হাজার, মৃত্যু ১১৪

বিজ্ঞাপন
3 Shares

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী বিভাগে এ পর্যন্ত প্রায় সাড়ে ৮ হাজার ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩ হাজার ২৭১ জন। আর মারা গেছেন ১১৪ জন। রোববার (১০ জুলাই) সকালে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, বিভাগের আট জেলায় এখন পর্যন্ত ৮ হাজার ৪২৯ জন করোনা সংক্রমিত হয়েছেন। এর মধ্যে সর্বোচ্চ ৩ হাজার ৭১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন বগুড়া জেলায়। দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা রাজশাহীতে ১ হাজার ৬০১ জন। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ১৭৭, নওগাঁয় ৬৭৪, নাটোরে ২৯৪, জয়পুরহাটে ৫৫০, সিরাজগঞ্জে ৮২৩ এবং পাবনায় ৫৯৯ জন শনাক্ত হয়েছেন।

শনিবার নতুন ১৯২ জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে রাজশাহীতে ৮৯, চাঁপাইনবাবগঞ্জে ৩, নাটোরে১৩, বগুড়ায় ৫৫ এবং সিরাজগঞ্জে ৩২ জন শনাক্ত হয়েছেন। এ দিন বিভাগে নতুন চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজনের বাড়ি বগুড়া। আর একজনের বাড়ি রাজশাহী জেলায়।

বিভাগে এখন মোট মৃত্যুর সংখ্যা ১১৪ জন। এর মধ্যে ৭০জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ১৫, নওগাঁয় ১০, নাটোরে ১ এবং সিরাজগঞ্জ ও পাবনায় ৯ জন করে মারা গেছেন। চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে এখনও কারও মৃত্যু হয়নি। শনিবার বিভাগে সুস্থ হয়েছেন ১২৪ জন।

এদের মধ্যে ৭৮ জনেরই বাড়ি বগুড়া। এ দিন নওগাঁর ২৫, জয়পুরহাটের ৫, সিরাজগঞ্জের ১২ এবং পাবনার ৪ জন সুস্থ হয়েছেন। গোটা বিভাগে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ হাজার ২৭১ জন।

এর মধ্যে রাজশাহীর ৩২১ জন, চাঁপাইনবাবগঞ্জের ৯৩ জন, নওগাঁর ৪৮০ জন, নাটোরের ৯৭ জন, জয়পুরহাটের ১৬৯ জন, বগুড়ার ১ হাজার ৭৭৭ জন, সিরাজগঞ্জের ১২৬ জন এবং পাবনার ২০৮ জন করোনামুক্ত হয়েছেন।

রাজনীতি/কাজল

3 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here