সবার আগে বাংলাদেশে পাওয়া যাবে ‘রিয়েলমি সি সেভেন্টিন’

তথ্যপ্রযুক্তি ডেস্কঃ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ২১ সেপ্টেম্বর তাদের সি সিরিজের প্রথম মিড লেভেল স্মার্টফোন ‘রিয়েলমি সি সেভেন্টিন’ বিশ্বব্যাপী লঞ্চ করছে এবং এর যাত্রা বাংলাদেশ থেকেই শুরু হবে।

টেক ট্রেন্ডি ব্র্যান্ড হিসেবে রিয়েলমি এরই মধ্যে স্টাইলিশ ডিজাইন, দারুণ পারফরমেন্সের স্মার্টফোন বাজারে এনে তরুণ প্রজন্মের কাছ থেকে ব্যাপক প্রশংসা অর্জন করেছে।

বর্তমানে সি সিরিজের বিশ্বব্যাপী ব্যবহারকারী সংখ্যা ১ দশমিক ৩২ কোটি ছাড়িয়েছে। এ সিরিজের স্মার্টফোনগুলোতে সবসময়ই শক্তির সাথে শৈলীর মেলবন্ধন আনছে টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি। 

ফ্ল্যাগশিপ ফিচার সম্পন্ন নতুন ফোনটি আকর্ষণীয় মূল্যে লঞ্চ করা হবে। স্মার্টফোনটিতে ৯০ হার্টজ আলট্রা স্মুথ ডিসপ্লের পাশাপাশি ব্যবহার করা হয়েছে বিশ্বের প্রথম ১১ ন্যানোমিটারের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪০০ সিরিজের চিপসেট, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে। 

নতুন এই স্মার্টফোনটিতে বিভিন্ন কন্টেন্ট দেখার আনন্দ পেতে থাকছে ৬ ইঞ্চির থেকেও বড় ডিসপ্লে, যার মাঝেই সুন্দরভাবে ফ্রন্ট ক্যামেরা স্থাপন করা হয়েছে।

ফোনটির ডিসপ্লেতে থাকছে অসাধারণ রিফ্রেশ রেট, শক্তিশালী ব্যাটারি সাথে ফার্স্ট চার্জ। ফোনটিতে এআই কোয়াড ক্যামেরা দিয়ে নিখুঁত ডিটেইলে ও বিভিন্ন মোডে অনন্য সব ছবি তোলা যাবে। এআই ফ্রন্ট ক্যামেরায় থাকবে এআই বিউটি মোড, যাতে তোলা যাবে ঝকঝকে সেলফি। তাছাড়া, উভয় ক্যামেরাতেই ১০৮০ পিক্সেলে ভিডিও ধারণ করা যাবে।

রাজনীতি/সাদিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here