সাকিবের সঙ্গে মাঠে ‘গানম্যান’

সশস্ত্র নিরাপত্তারক্ষীসহ সাকিব আল হাসান ।

ক্রীড়া ডেস্ক: সম্প্রতি ফেসবুক লাইভে মহসিন তালুকদার নামের এক যুবক সাকিবকে রাম দাঁ দেখিয়ে হত্যার হুমকি দেয়। প্রকাশ্যে তারকা ক্রিকেটারকে হত্যার হুমকির পর যুবককে আটক করেছে র‍্যাব। এবার সাকিবের নিরাপত্তায় একজন গানম্যান দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এই সশস্ত্র নিরাপত্তারক্ষী সাকিব আল হাসানের বাসা থেকে মিরপুর স্টেডিয়ামে আসা যাওয়ার সময় বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে থাকবেন। এ খবর জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন। এ তথ্য জানিয়েছে বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী। সাকিবকে হত্যার হুমকিটি বিসিবি গুরুত্বের সঙ্গে দেখছে বলেও জানান তিনি।

বুধবার নিজামুদ্দিন চৌধুরী বলেন, সাকিব আল হাসানের নিরাপত্তার বিষয়ে সজাগ বিসিবিও। সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে আমরা সাকিবের নিরাপত্তার বিষয়টি নিয়ে কথা বলেছি আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সঙ্গেও। বিসিবির তরফ থেকে সাকিবকে একজন দেহরক্ষী দেয়া হয়েছে। তার বাসা থেকে মিরপুর মাঠে আসা যাওয়ার সময় ওই গান ম্যান সাকিবের সঙ্গে থাকবেন।

প্রসঙ্গত নিষেধাজ্ঞা থাকায় গত এক বছর গণমাধ্যমের সামনে আসতে পারেননি সাকিব। তাই নিষেধাজ্ঞা শেষে বেশ কিছু সামাজিক ও ব্যবসায়িক কর্মকাণ্ডে অংশ নিয়েছেন। সম্প্রতি দেশের বিভিন্ন গণমাধ্যমে খবর বের হয়, কলকাতায় একটি কালীপূজা মন্দিরে উদ্বোধন করতে যান সাকিব।

এরপর থেকে ক্ষোভে ফুঁসে উঠেছে অনেকে। গত কদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবকে নিয়ে আলোচনা হয়েছে পক্ষে-বিপক্ষে। কলকাতায় পূজা উদ্বোধনে যাওয়া নিয়ে তাকে ফেসবুক লাইভে এসে সাকিবকে কুপিয়ে টুকরো করে ফেলার হুমকিও দেন মহসিন নামের ওই যুবক। পরে অবশ্য আরেকটি লাইভ ভিডিয়োতে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন তিনি।

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here