সাদেক বাচ্চু ভাই ছিলেন আমার অভিভাবকদের একজন: শাকিব

বিনোদন প্রতিবেদকঃ ঢাকাই সিনেমার বর্ষীয়ান অভিনেতা সাদেক বাচ্চু। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ১৪ সেপ্টেম্বর দুপুর ১২টা ৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমালেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করছেন ভক্ত ও অনুরাগীরা। চলচ্চিত্রের অনেকেই। শোক জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খানও। আজ সোমবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে অভিনেতা সাদেক বাচ্চুর প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি লিখেছেন, ‘সাদেক বাচ্চু ভাই শুধু আমার সহশিল্পী ছিলেন না, তিনি ছিলেন চলচ্চিত্রে আমার অভিভাবকদের একজন। আমাকে তিনি সবসময় আগলে রেখে ভালোর পথে এগিয়ে যাওয়ার পরামর্শ দিতেন। মানসিক সাপোর্ট দিয়ে সাহস যোগাতেন।

নিয়মিত আমার খোঁজখবর রাখতেন। সহশিল্পী কিংবা অভিভাবকত্বের বাইরেও বাচ্চু ভাই আমার প্রতি এক অদৃশ্য মায়া দেখাতেন। তিনি আর নেই শোনা মাত্রই আমার ভেতরটা মোচড় দিয়ে ওঠে।’

শাকিবের স্ট্যাটাসে তিনি আরও বলেন, ‘চলচ্চিত্রে এতগুলো বছর ধরে কাজ করে অনেকের সঙ্গে পরিচয় ও সুসম্পর্ক হলেও সবাই আপন হতে পারেনি। হাতে গোনা কিছু মানুষ হৃদয়ে ঠাঁই পেয়েছে। তাদেরই একজন ছিলেন সাদেক বাচ্চু ভাই। তার সঙ্গে মন খুলে কথা বলতাম। সবকিছু শেয়ার করতাম। তিনি আমার ভালো কাজে যেমন উৎসাহ দিতেন, তেমনি মন্দ শুনলে খুব কষ্ট পেতেন। এমন গুণী অভিভাবক আর কোথায় পাবো!

গত ২০ বছর ধরে আমরা একসঙ্গে পথ চলছি। সংস্কৃতির সব মাধ্যমে সফল হওয়া এ মানুষটিকে আজ হারালাম। একজন সহকর্মী হারানোর বেদনার চেয়ে প্রিয়জন হারানোর ব্যক্তিগত বেদনা বেশি প্রকট হয়ে উঠছে। পরম শ্রদ্ধায় সাদেক বাচ্চু ভাইয়ের বিদেহি আত্মার মাগফিরাত কামনা করছি। যেখানেই থাকবেন দোয়া করি শান্তিতে থাকবেন।’

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here