স্ত্রীকে হত্যা করে থানায় স্বামীর আত্মসমর্পণ

নিহত শাহিনুর বেগম।

নিজস্ব প্রতিবেদক, সাভার: সাভারের আশুলিয়ায় শাহিনুর বেগম (২০) নামে এক নারী শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী রিপন (৩০) সিরাজগঞ্জের শাহাজাদপুর থানায় আত্মসমর্পণ করেছেন।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে আশুলিয়ার কাঁঠালতলা এলাকার ওহাবের বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।

নিহত শাহিনুর বেগম সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার বাসিন্দা। ঘাতক স্বামী রিপন একই এলাকার শিবরামপুর গ্রামের শুকচাঁদের ছেলে। নিহত শাহিনুর ওই এলাকার ভাটিকান পোশাক কারখানায় কাজ করতেন ও স্বামী কিছুদিন ধরে চাকরিচ্যুত হন।

নিহতের স্বামী রিপনের (৩০) থানায় আত্মসমর্পণের বিষয়টি নিশ্চিত করেছেন শাহাজাদপুর থানার পরিদর্শক ফজলে আশিক। এ ঘটনায় তাকে আটক করা হয়েছে।

এলাকাবাসী জানায়, দুপুরে হঠাৎ আশুলিয়ায় রিপনের বাসার খোঁজ করে পুলিশ। রিপনের বাসার খোঁজ পেলে তার তালাবদ্ধ কক্ষ থেকে শাহিনুর বেগমের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। রিপন তার স্ত্রীকে ১৬ অক্টোবর রাতের কোনো এক সময়ে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে জানান তারা।

পুলিশ জানায়, ওই বাসায় রিপন তার স্ত্রীকে হত্যা করে সিরাজগঞ্জের শাহাজাদপুর থানায় আত্মসমর্পণ করেন। এই খবরের ভিত্তিতে ওই বাসায় গিয়ে তার কক্ষের তালা ভেঙে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক জয়ন্ত কুমার সাহা জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

তবে কী কারণে স্ত্রী  শাহিনুর বেগমকে হত্যা করা হয়েছে সে বিষয়ে কিছুই জানায়নি পুলিশ।

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here