হরিপুরে ফায়ার সপ্তাহ উদযাপন

প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তÍতি, দুর্যোগ মোকাবিলায় আনবে গতি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ফায়ার সপ্তাহ উপলক্ষে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় লিফলেট বিতরণ ও যান্ত্রিক র‌্যালি হয়েছে।

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ “প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তÍতি, দুর্যোগ মোকাবিলায় আনবে গতি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ফায়ার সপ্তাহ উপলক্ষে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় লিফলেট বিতরণ ও যান্ত্রিক র‌্যালি হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা চত্তরসহ উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সামনে শেষ হয়। র‌্যালি ও গণসংযোগে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও দৈনিক হরিপুর অনলাইন পত্রিকার প্রকাশক অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, হরিপুর ফায়ার সার্ভিস এর ভারপ্রাপ্ত স্টেশন অফিসার তরিকুল ইসলাম, সদর ইউনিয়ন চেয়ারম্যান আতাউর রহমান মংলা, টিম লিডার মকবুল হোসেনসহ অত্র ফায়ার সার্ভিস এর সদস্যবৃন্দ।

সূত্রে জানা যায়, ১৯-২১ নভেম্বর পর্যন্ত এই দিবসে ফায়ার সপ্তাহ উপরক্ষে উপজেলার বিভিন্ন এলাকায় সচেতনতামূলক পরামর্শ প্রদান, গণসংযোগ এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে অগ্নি মহড়া অনুষ্ঠিত হবে।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here