অজান্তেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শেহনাজ গিল

বিনোদন প্রতিবেদক

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, বিকাল ০৬:২১


গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে মারা যান ভারতীয় অভিনেত্রী শেহনাজ গিলের প্রেমিক সিদ্ধার্থ শুক্লা।

 

প্রেমিককে হারিয়ে শোকে পাথর হয়ে গিয়েছিলেন শেহনাজ। সিদ্ধার্থের মৃত্যুর পর নিজের সমস্ত শুটিং বন্ধ রেখেছেন তিনি। আটকে যায় তার 'হসলা রাখ' সিনেমার কিছু অংশও।

তবে নির্মাতাদের আশা সেপ্টেম্বরের শেষে শুটিং ফ্লোরে ফিরবেন এই অভিনেত্রী। করে দেবেন সিনেমাটির বাকি কাজ। আগামী ১৫ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

 

এতে শেহনাজ গিল অভিনয় করেছেন পঞ্জাবি গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে। গত শনিবার সিনেমাটির পোস্টার প্রকাশ পায়। সোমবার উন্মুক্ত করা হয় ট্রেলার। দিলজিৎ-শেহনাজ ছাড়াও এর একটি বড় চরিত্রে অভিনয় করেছেন সোনম বাজওয়া।

 

সিনেমায় প্রবাসী পঞ্জাবির ভূমিকায় অভিনয় করেছেন দিলজিৎ। তার স্ত্রীর চরিত্রে রয়েছেন শেহনাজ গিল। সিনেমায় অজান্তেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শেহনাজ। সন্তান জন্মের আগেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন দম্পতি।

 

শেহনাজের দাবি, সন্তানের সমস্ত দায়িত্ব দিলজিৎ-কে নিতে হবে। দিলজিৎও সদ্যোজাতের সমস্ত দায়িত্ব নেয়। কিন্তু একটা সময় পর অন্য নারীর প্রেমে পড়েন দিলজিৎ। সেই সময় দিলজিৎ-এর জীবনে ফিরে আসে শেহনাজ। কমেডি ঘরানার সিনেমাটির গল্পের টুইস্ট এখানেই।

 

গত ১৫ সেপ্টেম্বর সিনেমার প্রোমোশনাল গানের শুটিং করার পরিকল্পনা থাকলেও, শেহনাজের শারীরিক-মানসিক অবস্থার কথা মাথায় রেখে তারিখ পিছিয়ে দেওয়া হয়।

এমএসি/আরএইচ

Link copied