অনন্ত জলিলের দিন: দ্য ডে সিনেমা আসছে ডিসেম্বরে

বিনোদন প্রতিবেদক

রবিবার, ১৭ অক্টোবর ২০২১, বিকাল ০৬:৪৩


১০০ কোটি টাকা বাজেটের সিনেমা ‘দিন দ্য ডে’, এমনটাই দাবি করেছেন চিত্রনায়ক অনন্ত জলিল। দর্শকদের মাঝে কৌতুহল সৃষ্টি করা এই সিনেমা আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে।

শনিবার রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘দিন দ্য ডে’র পোস্টার উন্মোচন ও মুক্তির তারিখ জানান অনন্ত জলিল।

অনন্ত জলিল বলেন, দর্শকদের অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ২৪ ডিসেম্বর আমরা বাংলাদেশসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে একযুগে ‘দিন: দ্য ডে’ মুক্তি দিতে যাচ্ছি। নির্মাণাধীন আরেক সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’ আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এই সিনেমান বাজেট শুনে অনেকে এটা নিয়েও ট্রল-হাসাহাসিও করেছেন। অনন্ত জলিল জানান, পুরো টাকা তিনি দেননি। বাংলাদেশে সিনেমাটির যেটুকু অংশের শুটিং হয়েছে, কেবল ওইটুকুর লগ্নি তিনি করেছেন। বাকিটা ইরানের প্রযোজক দিয়েছেন।

‘দিন: দ্য ডে’ সিনেমায় আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে পর্দায় হাজির হবেন অনন্ত জলিল। নানা রকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসীগোষ্ঠীকে দমন অভিযানে অংশ নিবেন তিনি। এতে ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হয়েছে। অত্যাধুনিক সব প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে এই সিনেমাটিতে নিজেই নিজেকে ছাড়িয়ে গেছেন অনন্ত জলিল। তার দাবি, এ সিনেমাটি হলিউডের চেয়ে কোনো অংশে কম নয়।

এই সিনেমা নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। নির্মাণ করেছেন ইরানের মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত জলিলের সঙ্গে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। এছাড়াও আছেন বাংলাদেশ ও ইরানের অনেক অভিনয়শিল্পী।

এমএসি/আরএইচ

Link copied